মামুলি বিবাদের জেরে গার্ডেনরিচে প্রাণ গেল এক ব্যক্তির

বাড়ির সামনে জমে থাকা জল নিয়ে মামুলি বিবাদ। আর তা থেকেই  ঘটে গেল রক্তারক্তি কাণ্ড। ঘটনাস্থল গার্ডেনরিচের বাঙাল বসতি। সেখানে প্রতিবেশীর লোহার রডের আঘাতে প্রাণ গেল মরহম্মদ আনিস নামে বছর ৪৯-এর এক ব্যক্তির। কলকাতা পুলিশ সূত্রে খবর, মহম্মদ আনিসকে খুনের ঘটনায় এখনও পর্যন্ত দুজনকে গ্রেফতার করা হয়েছে।

এদিকে মৃতের ছেলে মহম্মদ আতিফের দাবি, বাড়ির সামনে অপরিষ্কার জল জমা নিয়ে প্রতিবেশীদের সঙ্গে অশান্তি চলছে। শুক্রবার রাত ১০টা ২০ নাগাদ প্রতিবেশীরা তাঁর বাবার সঙ্গে বচসায় জড়িয়ে পড়েন। বাদানুবাদ আচমকাই বিরাটাকার নেয়। অভিযোগ, লোহার রড দিয়ে ওই ব্যক্তির মাথায় আঘাত করা হয়। তাতেই অচৈতন্য অবস্থায় মাটিতে লুটিয়ে পড়েন। বাবাকে বাঁচাতে ঘটনাস্থলে দৌড়ে যান ওই ব্যক্তির ছেলে। অভিযোগ, তাঁকে হেনস্তা করা হয়। এর পর রক্তাক্ত অবস্থায় বাবাকে উদ্ধার করেন আতিফ। তড়িঘড়ি তাঁকে এসএসকেএম হাসপাতালে নিয়ে যাওয়া হয়। চিকিৎসকরা জানান, মৃত্যু হয়েছে তাঁর।

এই ঘটনায় গার্ডেনরিচ থানায় অভিযোগ দায়ের করা হয়। মৃতের ছেলের প্রতিবেশী নাইয়ার সুলতান, আরিফ, নেহা এবং পুনম নামে চারজনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়। তাদের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩০২, ৩২৪ এবং ৩৪ ধারায় মামলা রুজু করা হয়েছে। ওই অভিযোগের ভিত্তিতে তড়িঘড়ি তদন্তে নামে পুলিশ। এই ঘটনায় মহম্মদ আরিফ এবং তবসুম আরা ওরফে নেহাকে গ্রেফতার করেন তদন্তকারীরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

one × 2 =