সেনকো গোল্ড অ্য়ান্ড জুয়েলারির তরফ থেকে ভার্চুয়াল অলঙ্কার প্রদর্শনীর নয়া উদ্যোগ

সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডসের তরফ থেকে শিল্প ক্ষেত্রে প্রথম উদ্যোগ হিসেবে ভারতের প্রথম সম্পূর্ণ ভার্চুয়াল অলঙ্কার  প্রদর্শনীর সূচনা করল। এই উদ্যোগের মূল লক্ষ্য হল নতুন যুগের গ্রাহকদের সাথে যোগাযোগের মাধ্যমে তাদের কেনাকাটার নয়া এক অভিজ্ঞতা প্রদান করা। সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডসের তরফ থেকে নয়া এই উদ্য়োগের নামকরণ করা হয়েছে ‘সেনকভার্স’। যা গ্রাহকদের খুব সহজে পৌঁছে দেবে সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডসেরই ভার্চুয়াল শোরুমে। যেখানে সামগ্রী নির্বাচন তাঁদের পক্ষে অত্যন্ত সহজসাধ্য হয়ে যাবে। এরপর বাছাই পর্ব শেষ করে তাঁরা তাঁদের অর্ডার দিলে তাও পৌঁছে যাবে তাঁদেরই কাছে।

পাঁচ দশকেরও বেশি সময় ধরে ভারতের শীর্ষস্থানীয় অলঙ্কার বিক্রেতা সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডস তাদের প্রথম ভার্চুয়াল শো রুম, ‘সেনকভারস’ চালু করে দ্রুত বিকাশিত ডিজিটাল ল্যান্ডস্কেপ-এ একটি বড় পদক্ষেপ নিল তাতে সন্দেহ নেই। মেট্যাভার্স-এ এটাই ভারতের প্রথম ভার্চুয়াল অলঙ্কার প্রদর্শনী, যার লক্ষ্য হল নতুন যুগের গ্রাহকদের সাথে সংযোগ স্থাপন করে তাঁদের গয়না কেনাকাটার ক্ষেত্রে নতুন এক অভিজ্ঞতা প্রদান করা। শুধু তাই নয়, পূর্ব ভারতের বৃহত্তম জুয়েলারি সংস্থার ‘সেনকভারস’ এই ডিজিটাল প্ল্যাটফর্মটি ভার্চুয়াল জগতে প্রযুক্তি ও শিল্পকলার একটি মিলনকেন্দ্রও বটে।

গ্রাহকরা তাদের ডিজিটাল ডিভাইসের সাহায্যে পৃথিবীর যে কোনও জায়গা থেকে অতি সহজেই সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডসের সব তথ্য পেয়ে যাবেন অতি সহজেই। তার জন্য https://wwww. sencoverse. com/ এই ওয়েবসাইটে প্রবেশ করতে হবে।

এই প্রসঙ্গে সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডসের ম্যানেজিং ডিরেক্টর ও সিইও শুভঙ্কর সেন জানান, ‘আমাদের ডিজিটাল রূপান্তরের যাত্রাপথে সেনকভার্স-এর সূচনা নিঃসন্দেহে এক উল্লেখযোগ্য মাইলফলক। আমরা বিশ্বাস করি যে ডিজিটালি জেন জেড শপাররা হল খুচরো ব্যবসার ভবিষ্যৎ এবং সেই কারণেই আমরা চাই তাদের এই কেনাকাটার ক্ষেত্রে এক বিশেষ অভিজ্ঞতা দিয়ে সামনের সারিতে থাকতে। আমরা আত্মবিশ্বাসী যে তারা এই নতুন পদ্ধতিতে কেনাকাটা করবেন। এই উদ্যোগ শুধুমাত্র উদ্ভাবনের প্রতি আমাদের অঙ্গীকারেরই প্রমাণ নয়, বরং খুচরো বিক্রির ভবিষ্যতের লক্ষ্যে এক কৌশলগত পদক্ষেপও বটে।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

16 − 2 =