শিয়ালদহ-নিউ দিল্লি রাজধানী থেকে নিখোঁজ ব্যক্তি

রাজধানী এক্সপ্রেস থেকে নিখোঁজ ব্যক্তি। গত ২৭ জুন ওই ব্যক্তির ট্রেনে চড়ে দিল্লি থেকে শিয়ালদহ ফেরার কথা ছিল। ২৮ তারিখ নামতেন তিনি। কিন্তু শিয়ালদহে এসে নামেননি তিনি। ওই ব্যক্তির পরিবারের অভিযোগ, শিয়ালদহ জিআরপি-র দারস্থ হলেও কোনও নিখোঁজ ডায়েরি নেওয়া হয়নি। পরবর্তীতে দমদম থানায় একটি নিখোঁজ ডায়েরি করা হয়।

পুলিশ সূত্রে খবর, ওই নিখোঁজ ব্যক্তির নাম মৌসম ঘোষ। বছর চল্লিশের মৌসমের নিউ দিল্লি-শিয়ালদহ রাজধানীতে থেকে তাঁরই ফেরার কথা ছিল। সেইদিন তাঁর এক বন্ধু তাঁকে আনতে যান। কিন্তু খুঁজে পাননি। তার ফোন বেজে যাচ্ছিল। কেউ ধরছিল না। পরে আরপিএফ ফোন ধরে জানায় তাঁর ফোন পাওয়া গিয়েছে। মৌসমের পরিবারের তরফ থেকে এও জানানো হয়েছে, সেখানে গিয়ে পরিবারের সদস্যরা দেখেন মৌসমের ল্যাগেজ ও মোবাইল থাকলেও মৌসম নিখোঁজ।

দমদম থানায় নিখোঁজ হওয়ার অভিযোগ জানানোর পর পনেরো দিন কেটে গেল ওই ব্যক্তির কোনও খোঁজ না পাওয়ায় মানসিকভাবে বিপর্যস্ত গোটা পরিবার। আর এই ঘটনাতে মৌসমের পরিবারের সদস্যদের প্রশ্ন, রাজধানীর মত একটি ট্রেন যেখানে প্রতিটা কামরায় সিসিটিভি থাকে সেখান থেকে কী করে একজন নিখোঁজ হয়ে গেল তা নিয়েই।

এ প্রসঙ্গে মৌসমের মাসি জানান, মৌসম কোথায়া রয়েছে  তার খোঁজ করা হোক। সঙ্গে তিনি এও জানান, মৌসম নিখোঁজ হওয়ার ঘটনা জানিয়ে তিনি অভিযোগে দায়ের করেছি দমদম থানায়। এদিকে পুলিশ সূত্রে খবর, সমস্ত জায়গায় মৌসম নিখোঁজ হওয়ার তথ্য পাঠানো হয়েছে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

5 + 16 =