আরজি কর কাণ্ডে ধৃত সঞ্জয়ের মনস্তত্ব পরীক্ষা করতে দিল্লি থেকে কলকাতায় এল সিবিআইয়ের বিশেষ দল

আরজি কর কাণ্ডে জুনিয়র চিকিৎসককে খুন এবং ধর্ষণের অভিযোগে ধৃত সঞ্জয়ের মনস্তত্ব পরীক্ষা করতে দিল্লি থেকে কলকাতায় এল সিবিআইয়ের বিশেষ দল। সূত্রের খবর, অভিযুক্তের মনস্তত্ব জানতে চায় সিবিআই, তাই এই বিশেষ দলকে আনা হচ্ছে। এই বিশেষ দল কলকাতায় এসে সঞ্জয়ের ব্যবহার এবং অভ্যাস পরীক্ষা করবে এবং সেই সঙ্গে পরীক্ষা করবে সঞ্জয়ের মনস্তত্ব।

সিবিআই সূত্রে খবর, আরজি করের চিকিৎসকের ধর্ষণ এবং খুনের অভিযোগে সঞ্জয় ছাড়াও, আরজি কর হাসপাতালের প্রাক্তন অধ্যক্ষ সন্দীপ ঘোষকে টানা জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। সেই সঙ্গে সিবিআইয়ের প্রশ্নের মুখোমুখি হতে হচ্ছে নির্যাতিতার সহকর্মী, সেই দিন দায়িত্বে থাকা নিরাপত্তারক্ষীদেরও।ঘটনার তদন্ত করতে শনিবার সঞ্জয়কে নিয়ে তার নিজের বাড়ি এবং পুলিশের ব্যারাকেও গিয়েছিল সিবিআই।

প্রসঙ্গত, আরজি কর হাসপাতালে জুনিয়র চিকিৎসককে খুন এবং ধর্ষণের অভিযোগ ওঠে। ঘটনার এক দিনের মধ্যেই গ্রেফতার হয় আরজি কর কাণ্ডের মূল অভিযুক্ত। আরজি করের নির্যাতিতার ময়নাতদন্তের রিপোর্টে স্পষ্ট ছিল যে নৃশংস ভাবে খুন করা হয়েছে জুনিয়র চিকিৎসককে। তাই সঞ্জয়ের কোনও মানসিক বিকৃতি আছে কি না তাও মনস্তত্ববিদরা খুঁজে বার করতে পারেন বলে মত বিশষজ্ঞদের।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

one × three =