অভিষেকের সই নকল করে প্রতারণার দায়ে গ্রেফতার এক টিএমসিপি কর্মী

ডায়মন্ডহারবারের সাংসদ তথা তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়ের নাম ভাঙিয়ে প্রতারণার অভিযোগে গ্রেফতার এক টিমসি কর্মীই। তৃণমূল সূত্রে খবর, অভিযুক্ত যুবকের নাম জুনেইদুল হক চৌধুরী । তিনি কলকাতার পাম এভিনিউর বাসিন্দা। সাংসদের সই জাল করার পাশাপাশি সই নকল করে চিঠির বিবৃতিও তৈরি করতেন এই জুনেইদুল হক চৌধুরী। এই ঘটনা প্রকাশ্যে আসার পরই তৃণমূলের তরফে অভিযোগ দায়ের করা হয় থানায়। এই অভিযোগের ভিত্তিতেই গ্রেফতার করা হয়  জুনেইদুল হক চৌধুরীকে।

তৃণমূল সূত্রে খবর, গত ৫ই মার্চ শেক্সস্পিয়ার সরণী থানায় অয়ন ঘোষ দস্তিদার নামে এক তৃণমূল কর্মী এই জুনেইদুল হক চৌধুরীর বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন। অয়ন ঘোষ দস্তিদারের দাবি, অভিযুক্ত জুনেইদুল অনেকদিন ধরেই বিভিন্ন ব্যক্তির সঙ্গে তৃণমূলের নাম ভাঙিয়ে প্রতারণা করছিলেন। তৃণমূল কংগ্রেসের লেটার হেড, নোটিস নকল করে সাধারণ মানুষকে ঠকাচ্ছিলেন। শুধু তাই নয়, এর পাশাপাশি অভিযুক্ত নিজেকে তৃণমূলের  হেভিওয়েট নেতা বলে পরিচয় দিতেন এবং তাবড়-তাবড় নেতাদের সই নকল করে লোক ঠকানোর কাজও চালিয়ে যাচ্ছিলেন।

এদিকে এই ঘটনায় অভিযোগকারী অয়ন ঘোষ দস্তিদারের অনুমান, অভিযুক্ত একা এই কাজের সঙ্গে জড়িত নয়। হতে পারে আরও কেউ কেউ এই প্রতারণা চক্রের সঙ্গে জড়িতে। তৃণমূলের নাম খারাপ করতেই তারা উদ্দেশ্য প্রণোদিতভাবে এই ধরনের অপরাধমূলক কাজ করছে। তাই পুলিশ যেন অভিযুক্তকে জেরা করে দ্রুত বিষয়টির তদন্ত করেন সেই আর্জি জানান তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

14 − eight =