উত্তম সর্দারের বিরুদ্ধে গোপন জবানবন্দি দিলেন এক নির্যাতিতা

উত্তম সর্দারের বিরুদ্ধে এবার আরও এক নির্যাতিতা খুললেন মুখ। সরব হলেন অত্যাচারের বিরুদ্ধে। দিলেন গোপন জবানবন্দি। সূত্রে খবর, বসিরহাট আদালতে ম্যাজিস্ট্রেটের উপস্থিতিতে ইতিমধ্যেই ওই নির্যাতিতার বয়ান নেওয়া হয়েছে। এর আগে শিবু হাজরার বিরুদ্ধে গোপন জবানবন্দি নেওয়া হয়েছিল। এবার উত্তম সর্দারের বিরুদ্ধে নেওয়া হ গোপন জবানবন্দি। নির্যাতিতা জবানবন্দি দেওয়ার পর জানিয়েছেন, অভিযুক্তরা যেন কড়া শাস্তি পায়।

একইসঙ্গে নির্যাতিতা এও দাবি করেন, মুখ্যমন্ত্রী একবার এসে দেখা করুন আমাদের সঙ্গে। আমরা চাই উনি একবার আসুন।’ ক্ষোভ উগরে তিনি এও বলেন, ‘মুখ্যমন্ত্রী আসছেন না কেন?উত্তম সর্দার, শেখ শাহজাহান, শিবু হাজারারা এই এলাকার লোক নয়। আমাদের জমি দখল করে বসে আছেন। আমরা চাই ওদের শাস্তি হোক। এখন চাই শাহজাহান ধরা পড়ুক।’ নির্যাতিতার মহিলার দাবি, পুলিশই শাহজাহান শেখকে এ দিক-ও দিক লুকিয়ে রেখেছে।একইসঙ্গে তাঁর সংযোজন, যতক্ষণ না তিনজনের যাবজ্জীবন কারাদণ্ড হবে ততক্ষণ তাঁরা শান্তি পাবেন না।

প্রসঙ্গত, এর আগে এক নির্যাতিতার অভিযোগের ভিত্তিতে শিবু হাজরার বিরুদ্ধে গণধর্ষণের চেষ্টা, গণধর্ষণের মামলা রুজু হয়েছিল। তবে ওই মহিলা প্রথম থেকেই আশঙ্কা করছিলেন এই অভিযোগের জন্য হয়ত বা তাঁর উপর হামলা চালানো হতে পারে। তবে সেই আশঙ্কাই সত্যি হয়। অভিযোগকারিনী মহিলার অভিযোগ, রাত্রিবেলা পুলিশের পোশাকে এসে কয়েকজন তাঁর বাড়ি ভাঙচুর করে। একই কথা বলেন প্রতিবেশীরাও। যদিও, বিষয়টি খতিয়ে দেখার আশ্বাস দেন জেলা পুলিশ আধিকারিক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

19 − 17 =