প্রকাশ্য দিবালোকে চিৎপুরে কুপিয়ে খুন যুবককে

দুই যুবকের মধ্যে বচসা থেকে হাতাহাতির  পর ধারালো অস্ত্র দিয়ে এক যুবককে কুপিয়ে খুনের ঘটনা ঘটে গেল খাস কলকাতার চিৎপুরে। স্থানীয় সূত্রে খবর, শুক্রবার সকালে ছুরির আঘাতে প্রথমে গুরুতর জখম হন এক যুবক। এরপর তাঁকে আর জি কর হাসপাতালে ভর্তি করা হয়। তবে শেষরক্ষা হয়নি। চিকিৎসকরা কিছুক্ষণ পর মৃত বলে ঘোষণা করেন ওই যুবককে। এদিকে পুলিশ সূত্রে খবর, মৃত যুবকের নাম শেখ দুলারা। বয়স ২৯ বছর। কাশীপুর রোড এলাকার বাসিন্দা তিনি। এরপরই এই ঘটনায় অভিযুক্তের খোঁজে তল্লাশি শুরু করে পুলিশ।  এরপর এলাকা থেকে শিবু বলে একজনকে আটক করে। তবে পুলিশি জেরায় শিবু জানায়, সে এই ঘটনার সঙ্গে যুক্ত নয়। আর এখানেই প্রশ্ন উঠেছে, খুনি পলাতক কি না তা নিয়ে। নাকি শিবুই আসল দোষী তা নিয়ে কিছুটা ধন্দে পুলিশও। এলাকাবাসীও শিবুর বন্ধুদের জিজ্ঞাসাবাদ করে আসল দোষীর সন্ধানে শুরু করেছে পুলিশ।

এদিকে স্থানীয় সূত্রে খবর, কে এল দাস রোডে দুই যুবক নেশা করে রাতে সেখানেই শুয়েছিল। সকালে উঠে নেশার ভাগ নিয়ে এই দুই যুবকের মধ্যে বচসা শুরু হয়। দুজনের মধ্যে উত্তপ্ত বাক্য বিনিময়ের পরই আচমকাই একজন ধারালো অস্ত্র দিয়ে অপরজনকে কোপাতে শুরু করে। আহত বছর উনত্রিশের শেখ দুলারার হাতে, গলায় কোপ লাগে। রক্তাক্ত অবস্থায় রাস্তায় লুটিয়ে পড়তে স্থানীয়রাই দ্রুত তাঁকে উদ্ধার করে আর জি কর হাসপাতালে নিয়ে যান। তবে সেখানে কিছু পরই চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন ওই যুবককে।

এরপরই কী কারণে এই ঘটনা ঘটল তা খতিয়ে দেখতে তদন্তে নামে চিৎপুর থানার পুলিশ। পুলিশের পাশাপাশি ঘটনাস্থলে এসে পৌঁছয় লালবাজারের হোমিসাইড শাখাও। ঘটনাস্থল থেকে নমুনা সংগ্রহ করে তাঁরা। কোনও শত্রুতার কারণে এই ঘটনা নাকি অন্য কোনও কারণে এই হামলা তা খতিয়ে দেখছে পুলিশ। এই ঘটনায় পুলিশ  স্থানীয়দের সঙ্গেও কথা বলেছ। এদিকে প্রকাশ্যে দিনের আলোয় এমন ঘটনায় নিরাপত্তাহীনতায় ভুগছেন এলাকাবাসী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

eighteen + thirteen =