শনিবার থেকে ডায়মন্ড হারবারে ৬টি রোড শো অভিষেকের

শনিবার থেকে ডায়মন্ড হারবার জুড়ে ছ’টি রোড শো করতে চলেছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। এর পাশাপাশি করবেন তিনটি জনসভাও। তবে শুধু ডায়মন্ড হারবার নয়, শেষ ল্যাপে অভিষেকের নজরে আরও দুই কেন্দ্র। তৃণমূলের সেকেন্ড ইন কম্যান্ড অভিষেক বন্দ্যোপাধ্যায়ের কর্মসূচির এই তালিকায় রয়েছে,  ১৮ মে ডায়মন্ড হারবার রোড শো করবেন তিনি। এরপর ২৩ মে ডায়মন্ড হারবারে করবেন এক জনসভাও। এরপর ২৫ মে ফের ডায়মন্ড হারবারে রোড শো। ২৬ মে-তেও ডায়মন্ড হারবার রোড শো করবেন তিনি। ২৭ তারিখেও এই ডায়মন্ড হারবারেই রয়েছে আরও একটি রোড শো। এরপর ২৮ মে- ডায়মন্ড হারবার জনসভার সঙ্গে রোড শো-ও করবেন। এরপর ২৯ মে ডায়মন্ড হারবারে ফের জনসভা। যেখানে উপস্থিত থাকবেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়ও। এরপর ৩০ মে ডায়মন্ড হারবারে রয়েছে আরও একটি রোড শো।

নিজের কেন্দ্র ডায়মন্ড হারবারেরর জন্য একগুচ্ছ কর্মসূচির পাশাপাশি আগামী ২৩ তারিখ যাদবপুর ও মথুরাপুরেও জনসভা করবেন অভিষেক বন্দ্যোপাধ্যায়, এমনটাই খবর তৃণমূল সূত্রে। এছাড়াও ২৪ তারিখ রোড শো করবেন বারাসতে।  জয়নগরেও হবে সভা। ২৬ তারিখ জয়নগর ও মথুরাপুরে থাকছে জনসভা, ২৭ তারিখ বসিরহাটে জনসভা।

এদিকে ডায়মন্ড হারবার থেকে চার লক্ষের বেশি লিড হবে বলে টার্গেট দিয়েছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। এর আগে ডায়মন্ড হারবারে গিয়ে অভিষেক নিজেই উল্লেখ করেন তাঁর কেন্দ্র সামলাবেন স্থানীয়রাই। তিনি নিজে থাকবেন রাজ্যের বিভিন্ন কেন্দ্রের প্রচারে। তবে ভোটের শেষ দফায় ডায়মন্ড হারবারে প্রচারে ঝড় তুলছেন তিনিই।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

four + twenty =