ইডি দফতরে পৌঁছালেন অভিষেক

ইডির দফতরে পৌঁছলেন তৃণমূলের শীর্ষ নেতা অভিষেক বন্দ্যোপাধ্যায়। নিয়োগ দুর্নীতি মামলার তদন্তে যে তলব করা হয়েছিল অভিষেক বন্দ্যোপাধ্যায়কে তারই প্রেক্ষিতে বুধবার সিজিও কমপ্লেক্সে এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের অফিসে এলেন তিনি। এর থেকে এটাও স্পষ্ট, এদিনের ইন্ডি জোটের সমন্বয় কমিটিতে গেলেন না। মঙ্গলবার থেকেই তৃণমূলের সেকেন্ড-ইন-কমান্ডকে তলবকে কেন্দ্র করে গোটা সিজিও কমপ্লেক্ট মুড়ে ফেলা হয় নিরাপত্তার আঁটসাঁট চাদরে।

প্রসঙ্গত, কুণ্ডল ঘোষের চিঠিকে কেন্দ্র করে এই মামলায় প্রথম উঠে আসে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের নাম। কুন্তলের অভিযোগ ছিল, নিয়োগ দুর্নীতি মামলায় ইডি ও সিবিআই জোর করে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের নাম বলানোর চেষ্টা করছে। সেক্ষেত্রে ইডি সূত্রে খবর, এদিন বিষয়ে জিজ্ঞাসাবাদ করা হতে পারে অভিষেক বন্দ্যোপাধ্যায়কে। সেক্ষেত্রে লিপস অ্যান্ড বাউন্ডস, সুজয়কৃষ্ণ ভদ্র-সহ আরও বেশকিছু বিষয় নিয়ে প্রশ্ন থাকতে পারে বলে সূত্রের খবর।

এদিকে এদিন অভিষেক বন্দ্যোপাধ্যায়কে তলব করায় বিজেপির তীব্র সমালোচনা করেছে তৃণমূল। এক্স হ্যান্ডেলে অর্থাৎ টুইটার হ্যান্ডেলে তৃণমূল লেখে, ‘বিজেপি অভিষেক বন্দ্যোপাধ্যায়কে টার্গেট করতে লজ্জাজনকভাবে ইডিকে ব্যবহার অব্যাহত রেখেছে। যাই হোক না কেন, আমরা জনগণের জন্য নিরলসভাবে কাজ করতে এবং তাদের কল্যাণ নিশ্চিত করতে প্রতিশ্রুতিবদ্ধ!’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

12 − 11 =