জয়ের ট্রেন্ড স্পষ্ট হতেই মানুষকে ধন্যবাদ জানিয়ে ট্যুইট অভিষেকের

‘তৃণমূল পরিচালিত রাজ্য সরকারকে কালিমালিপ্ত করার জন্য ভিত্তিহীন যে প্রচার চলেছে, তা প্রভাবিত করতে পারেনি ভোটারদের। মানুষকে অনেক ধন্যবাদ ‘নো ভোট টু মমতা’ প্রচারকে ‘নাও ভোট ফর মমতা’তে পরিণত করার জন্য।’ পঞ্চায়েত নির্বাচনের ফলাফলের ট্রেন্ড দেখে এমনই এক ট্যুইট করতে দেখা গেল তৃণমূলের সেকেন্ড-ইন-কমান্ড অভিষেক  বন্দ্যোপাধ্যায়কে। এরই রেশ ধরে তৃণমূলের সেকেন্ড-ইন-কমান্ড এও জানান,পঞ্চায়েত ভোটের এই ফল আগামী বছর লোকসভা নির্বাচনের জন্য তৃণমূলকে এগিয়ে রাখবে।

মঙ্গলবার সকাল থেকে ব্যালট বাক্স খুলতেই তৃণমূলের দিকে পাল্লা ভারী হতে শুরু করে। বেলা গড়াতেই বাংলা জুড়ে সবুজ ঝড় ওঠে। পঞ্চায়েত নির্বাচনের গণনা পর্ব এখনও চলছে। তবে গণনার ট্রেন্ড অনুযায়ী অধিকাংশ জেলাতেই এগিয়ে রয়েছে রাজ্যের শাসকদল তৃণমূল কংগ্রেস। দার্জিলিং ও কালিম্পং ছাড়া বাকি জেলার অধিকাংশ গ্রাম পঞ্চায়েতের দখল ঘাসফুল শিবিরেরই থাকবে। আর এই জয় নিয়ে উচ্ছ্বসিত তৃণমূলের সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়।

এদিন ট্যুইটে অভিষেক বন্দ্যোপাধ্যায় আরও লেখেন, ‘বিজেপি- সিপিআইএম এবং কংগ্রেসের মিনিট বিরোধী জোটকে বাংলার মানুষ প্রত্যাখ্যান করেছেন। তাদের এই হতাশাকে ছাপিয়ে গিয়েছে সংবাদমাধ্যমের একাংশের দুঃখ।’ একইসঙ্গে নিজের নবজোয়ার কর্মসূচির সাফল্যকেও তুলে ধরেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। তিনি বলেন, ‘তৃণমূলের নবজোয়ার কর্মসূচিকে সাফল্যের শিখরে নিয়ে যাওয়ার জন্য আমি সকলকে মন থেকে ধন্যবাদ জানাচ্ছি। জনমতের এই দাপট একমাত্র বাংলার মানুষই দেখাতে পারেন।’

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

two × three =