দিল্লি যাওয়ার আগে ভার্চুয়াল সভা অভিষেকের

দিল্লি যাওয়ার আগে চলতি সপ্তাহেই ভার্চুয়াল সভা করতে চলেছেন তৃণমূল সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়। কেন এই দিল্লিযাত্রা?, বঞ্চিতদের কী করণীয় সমস্ত কিছুই নিয়ে স্পষ্ট বার্তা দিতেই এই ভার্চুয়াল সমাবেশ করবেন অভিষেক। সমাবেশে সমস্তটা ব্যাখ্যা করবেন তিনি। রাজ্যের প্রতি প্রান্তে জায়ান্ট স্ক্রিনে তা লাইভ সম্প্রচার হবে। যাঁরা কেন্দ্রীয় প্রকল্প থেকে বঞ্চিত, তাঁরা হাজির থাকবেন সমাবেশে। দলের সমস্ত নেতা-কর্মীদেরও উপস্থিত থাকতে বলা হয়েছে।

মূলত দিল্লির কর্মসূচির আগে রাজ্যজুড়ে মেগা প্রচারে নামতে চলেছেন তৃণমূল কংগ্রেসের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। আগামী বৃহস্পতিবার বা শুক্রবার এই সমাবেশ হতে চলেছে বলেই তৃণমূল সূত্রে খবর। ভার্চুয়াল এই সভা থেকে ঘোষণা হতে পারে দিল্লি অভিযানের নামও। আগামী ২ অক্টোবর দিল্লিতে তৃণমূলের কর্মসূচি। গান্ধি জয়ন্তীতে রাজঘাটে শ্রদ্ধা নিবেদনের মধ্যে দিয়ে তৃণমূলের কর্মসূচির সূচনা হবে।

সূত্রের খবর, কলকাতাতেও গান্ধি মূর্তির পাদদেশে ধরনায় বসতে চলেছে তৃণমূল। এখনও অবধি যা খবর, তাতে দিল্লির কর্মসূচির ছবি জায়ান্ট স্ক্রিনের মাধ্যমে দেখানো হবে পঞ্চায়েত অফিসগুলির সামনেও। সেখানেও থাকবেন দলের নেতা কর্মীরা।

এদিকে সূত্রে খবর, তৃণমূলের সাংসদ, বিধায়ক, জেলা পরিষদের সভাধিপতি, পঞ্চায়েত সমিতির সভাপতিরা দিল্লি যাবেন। প্রসঙ্গত, ২১ জুলাইয়ের মঞ্চ থেকে অভিষেক বার্তা দিয়েছিলেন, ‘২ অক্টোবর কাঁধে কাঁধ মিলিয়ে আমরা দিল্লি যাব।’ ইতিমধ্যেই তৃণমূল সোশ্যাল মিডিয়ায় জোর কদমে প্রচার শুরু করে দিয়েছে দিল্লি-অভিযান নিয়ে। অডিয়ো-ভিজুয়াল ক্লিপ বানিয়ে চলছে সেই প্রচার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

2 × one =