শহরে ফের পথদুর্ঘটনার বলি ১, আহত ২

রবিবার ছুটির সকালে ফের শহরে মর্মান্তিক পথ দুর্ঘটনা। ফোর্ট উইলিয়ামের কাছে বাইকে ধাক্কা চারচাকার। এই দুর্ঘটনায় প্রাণ গেল একজনের। আহত আরও দুই। মৃত যুবকের ফায়জান আনসারি। বয়স ১৯।

পুলিশ সূত্রে খবর, এদিন সকাল ৬টা ১০ মিনিট নাগাদ এই দুর্ঘটনাটি ঘটে। চিকিৎসকেরা। এদিকে সূত্র মারফৎ যে খবর মিলেছে তাতে বাইকে মোট তিনজন আরোহী ছিলেন। আর চারচাকার সঙ্গে এই ধাক্কার অভিঘাত এতটাই বেশি ছিল যে কেপি ওয়ালের কাছে মূহূর্তে রাস্তাতেই দুমড়েমুচড়ে যায় বাইকটি। এই ঘটনার পরই তিনজনকে এসএসকেএমে নিয়ে যাওয়া হলেও ফায়জানকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকেরা।সূত্রে খবর, এই ফায়জানই বাইকটি চালাচ্ছিলেন।তাঁর সঙ্গে থাকা আরও দু’জন গুরুতর আহত অবস্থায় ভর্তি এসএসকেএমের ট্রমা কেয়ারে। তবে বাইকে সওয়ার তিনজনের মাথাতেই হেলমেট ছিল না বলেও জানতে পারা যাচ্ছে। একইসঙ্গে এও জানা গেছে,  যদিও শুরুতে চাকচাকাটিকে ধরতে পারা যায়নি। শেষে ট্র্যাফিক পুলিশদের তৎপরাতেই গাড়ির চালককে ধরা সম্ভব হয়।

ঘটনায় কর্তব্যরত ট্র্যাফিক পুলিশ জানান, হঠাৎ-ই একটা আওয়াজ শুনে ছুটে আসি। ছুটে এসে দেখি একটা বাইক ভেঙেচুরে পড়ে আছে।পাশে তিনজন রক্তাক্ত অবস্থায় পড়ে আছে। পাশ দিয়ে একটা চারচাকা বেরিয়ে গেল। যতদূর সম্ভব ওই ধাক্কা মেরেছে। কারণ ওর সামনে পিছনে আর গাড়ি ছিল না। আমরা দ্রুত তিনজনকে উদ্ধার করে হাসপাতালে পাঠিয়ে দিই। একজজনের নাম জানা গিয়েছে। বাকি দু’জনের নাম এখনও জানা যায়নি। দু’টো মোবাইল উদ্ধার হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

2 × one =