সিয়ামের বয়ান অনুসারে তল্লাশি বাগজোলা খালে, মিলল মানব দেহের হাড়

সিআইডির হাতে নেপাল থেকে গ্রেফতার হয়েছে পদ্মাপারের সাংসদ খুনের ঘটনায় অন্যতম মূল অভিযুক্ত সিয়াম হোসেন। এরপর থেকে তাকে দফায় দফায় জেরা করে অবশেষে সাফল্য পেলেন রাজ্য গোয়েন্দা দফতরের তদন্তকারী আধিকারিকেরা। সূত্রে খবর, সিয়ামের বয়ান অনুসারে বাগজোলা খালে তল্লাশি চালিয়ে পাওয়া গেল মানব দেহের হাড়। তদন্তকারী দলের অনুমান, হাড়টি বাংলাদেশের মৃত সাংসদের।

শুক্রবার গ্রেফতারির পর থেকেই সিয়ামকে দফায় দফায় জেরা হয়। এরপর রবিবার অভিযুক্ত সিয়ামকে নিয়ে বাগজোলা খালে তল্লাশিতে যায় সিআইডির বিশেষ তদন্তকারী দল। ডাকা হয়েছিল কলকাতা পুলিশের বিপর্যয় মোকাবিলা দল ও নৌসেনাকেও। এদিকে সিয়ামকে জেরা করে ইতিমধ্যেই বেশ কিছু তথ্য এসেছে তদন্তকারী আধিকারিকদের হাতে। সেই সূত্র ধরেই ভাঙড়ের কৃষ্ণমাটি এলাকায় বাগজোলা খালের একটি অংশকে চিহ্নিত করেন সিআইডির অফিসাররা। সেই মতো রবিবার সকাল থেকেই শুরু হয়ে যায় তল্লাশি। কলকাতা পুলিশের বিপর্যয় মোকাবিলা দল ও নৌসেনার যৌথ তল্লাশিতেই মিলল সাফল্য। বাগজোলা খালের থেকে পাওয়া গেল হাড়ের অংশ।

এদিকে সিআইডির তরফেও জানানো হয়েছে, সিয়াম হোসেনের বয়ানের ভিত্তিতে উত্তর কাশীপুর এলাকায় খালের থেকে হাড় পাওয়া গিয়েছে। যেটা বাংলাদেশের মৃত সাংসদের বলে অনুমান করা হচ্ছে। তল্লাশি অভিযান এখনও চলছে বলে জানিয়েছে সিআইডি। প্রসঙ্গত, এর আগে নিউটাউনের ওই আবাসনের সেফটি ট্যাঙ্ক থেকে প্রায় ৪ কেজি ওজনের নর মাংসের খোঁজ পেয়েছিলেন তদন্তকারী আধিকারিকেরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

thirteen − 10 =