কিশোরীকে যৌন নির্যাতনের অভিযোগ নিউটাউনে, গ্রেফতার অভিযুক্ত

এক কিশোরীকে যৌন নির্যাতনের অভিযোগ উঠল শহরের উপকণ্ঠ নিউটাউনে। শুক্রবার রাতে এই ঘটনাকে কেন্দ্র করে উত্তপ্ত হয়ে ওঠে নিউ টাউনের যাত্রাগাছি এলাকা। এক ১৬ বছরের কিশোরীকে ধর্ষণের অভিযোগ উঠেছে প্রতিবেশীর বিরুদ্ধে। অভিযোগ শুনে রাতেই এলাকায় যা নিউ টাউন থানার পুলিশ। পুলিশকে ঘিরে বিক্ষোভ দেখান এলাকাবাসী।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, বাড়িতে কারও না থাকার সুযোগ নিয়ে ওই কিশোরীর  প্রতিবেশী তাঁকে ধর্ষণ করে ও হুমকি দেয় বলে অভিযোগ। এদিকে নিউটাউন পুলিশ সূত্রে খবর, এই ঘটনায় অভিযুক্তকে শুক্রবার রাতেই আটক করে। এদিকে, অভিযুক্তের বাড়িতে ভাঙচুর চালানোর অভিযোগ উঠেছে প্রতিবেশীদের বিরুদ্ধে।

কিশোরীর মা জানান, ঘটনাটি কয়েকদিন আগের। তবে শুক্রবারই জানতে পারেন তিনি। অভিযোগ, শুধু ধর্ষণ নয়, ভয় দেখাতে অ্যাসিড দিয়ে মুখ পুড়িয়ে দেওয়ার হুমকি দেওয়া হচ্ছিল। তাই ভয়ে মুখ খুলতে পারেনি ওই কিশোরী। শুক্রবার কোনও ক্রমে ভয় কাটিয়ে মা-কে সব কথা জানায় সে। মেডিক্যাল পরীক্ষাও করানো হয় তার।

কিশোরীর মা বলেন, ভোরে আমরা কাজে বেরিয়ে যাই। সেই ফাঁকে ঢুকেছিল বাড়িতে। এসেই আমার মেয়ের মুখ চেপে ধরে, ধর্ষণ করে। অ্যাসিড দিয়ে মুখ পুড়িয়ে দেবে বলে থ্রেটও দিয়েছে। এরপর শুক্রবার সেই ভয় কাটিয়ে মেয়ে সব কথা জানায়। এর পাশাপাশি কিশোরীর মা এও জানিয়েছেন, মেয়ের শারীরিক পরীক্ষাও করিয়েছেন তিনি। রিপোর্ট পাওয়ার পরই বুঝতে পারেন ঠিক কী হয়েছে। অভিযুক্তকে আটক করে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

twelve − 5 =