রেল ওভারব্রিজে মা ও মেয়েকে নিগ্রহের ঘটনায় ৪৮ ঘণ্টা পর পাঁশকুড়া থেকে গ্রেফতার অভিযুক্ত

রেল ওভারব্রিজে মা ও মেয়েকে নিগ্রহের ঘটনায় ৪৮ ঘণ্টা পর পাঁশকুড়া থেকে গ্রেফতার অভিযুক্ত। গত শুক্রবার মেচেদা স্টেশনের ওভারব্রিজে এক কলেজ ছাত্রী ও তাঁর মায়ের সঙ্গে অভব্য আচরণ করেন ওই ব্যক্তি। এরপর রবিবার রেল পুলিশের হাতেই গ্রেফতার হন সেই ব্যক্তি।

গত শুক্রবার রাত ১০টা নাগাদ কলকাতা থেকে মেচেদা স্টেশনে নামেন ওই ছাত্রী। সঙ্গে তাঁর মা ছিলেন। হাওড়া-পাঁশকুড়া লোকালে মেচেদা নেমে বাড়ি ফেরার জন্য রেলের ওভার ব্রিজ ধরেন। অভিযোগ, সেই সময় ওই ছাত্রীকে অপরিচিত এক ব্যক্তি হেনস্থা করেন। চিৎকার করতেই প্রতিবাদ করেন মা। তাঁকেও শারীরিক নিগ্রহ করা হয় বলে অভিযোগ।

মা ও মেয়ে অভিযোগ করেন, ঘটনার সময় চিৎকার করেছিলেন তাঁরা। অথচ কেউ আসেনি। এমনকী রেল পুলিশ ও জিআরপির ভূমিকা নিয়েও প্রশ্ন তোলেন। ওই ছাত্রীর মায়ের বক্তব্য ছিল, আচমকাই একটি লোক তাঁর মেয়ের উপর চড়াও হন। চিৎকার করতেই তিনি ধেয়ে যান। সেই সময় তাঁর গায়ে হাত দেওয়ার চেষ্টা করা হয়। মেচেদার মতো স্টেশন, যেখানে অনেক রাত অবধিই মহিলারা চলাচল করেন, তাঁদের নিরাপত্তা কোথায়, প্রশ্ন করেন ওই মহিলা। পরে তদন্ত শুরু করে পুলিশ। সিসিটিভি দেখে অভিযুক্তকে গ্রেফতার করা হয় বলে জিআরপি সূত্রে খবর।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

2 + one =