নতুন টিভিসি ‘খাই খাই’-এর মাধ্যমে নতুন কিংস সয়াবিন অয়েলের গুণমান এবং সাশ্রয়ের প্রতিশ্রুতিকে  তুলে ধরলো আদানি উইলমার লিমিটেড

আদানি উইলমার লিমিটেড (এ ডাবলু এল), ভারতের অন্যতম বৃহত্তম ফুড এবং এফএমসিজি কোম্পানি, কলকাতায় কিংস সয়াবিন অয়েলের জন্য তার লেটেস্ট টেলিভিশন কমার্শিয়াল (টিভিসি) লঞ্চ করলো। এই টিভিসি তৈরি হয়েছে সুকুমার রায়ের বিখ্যাত বাংলা কবিতা’খাই খাই’ শিরোনামে। টিভিসিটি ভারতীয় উপভোক্তাদের জন্য সাশ্রয়ী মূল্যে আঞ্চলিক স্বাদ অনুসারে মানসম্পন্ন ভোজ্য তেল নিয়ে এসে ব্র্যান্ডের প্রতিশ্রুতিকে তুলে ধরে।

এছাড়াও আদানি উইলমারের লক্ষ্য,  বাড়ির তৈরি রান্নার উপর জোর দেওয়া এবং তার স্বাদ  এবং মূল বিষয়কে তুলে ধরে  উদযাপন করা, তার সাথে প্রিয়জনদের জন্য বাড়িতে তৈরি ঐতিহ্যবাহী খাবার তৈরির মাধ্যমে পাওয়া অতুলনীয় সন্তুষ্টির উপর জোর দেওয়া। বিজ্ঞাপনটি খাবারের বিভিন্ন পদের প্রতি বাঙালিদের  ভালবাসাকে তুলে ধরে। সঙ্গে এও দেখায় যে কীভাবে কিংস সয়াবিন অয়েল রান্নার অভিজ্ঞতাকে উন্নত করে এবং প্রতিটি কামড়কে বাঙালি খাবারের জন্য সুস্বাদু এবং খাঁটি করে তোলে।

মুকেশ মিশ্র, সিনিয়র ভাইস প্রেসিডেন্ট, সেলস অ্যান্ড মার্কেটিং, আদানি উইলমার জানান, ‘আমাদের লক্ষ্য ছিল আমাদের বাঙালি উপভোক্তাদের সাথে তাদের খাবারের বিভিন্ন পদগুলির প্রতি তাদের ভালবাসার উপর জোর দেওয়া এবং কিংস সয়াবিন অয়েল কীভাবে সামগ্রিক রান্নার অভিজ্ঞতাকে  বাড়ায় তা তুলে ধরা এবং  তাদের সাথে যোগাযোগ তৈরি করা।  টিভিসি সাশ্রয়ী মূল্যে মানসম্পন্ন ভোজ্য তেল নিয়ে আসা  এবং আঞ্চলিক স্বাদের উপর দৃষ্টি নিবদ্ধ করার জন্য আমাদের প্রতিশ্রুতির উপর জোর দেয়।’

আদানি উইলমার কিংস সয়াবিন অয়েলের জন্য একটি মার্কেটিং ক্যাম্পেন শুরু করেছে, যা আগামী ছয় মাস ধরে চলবে। ক্যাম্পেনে নতুন টিভিসি এবং ডিজিটাল অ্যাক্টিভেশন ছাড়াও ব্র্যান্ডগুলির সাথে যুক্ত সম্ভাব্য  ইনফ্লুয়েনসার কোলাবোরেশন যুক্ত রয়েছে। কিংস সয়াবিন তেল শহুরে এবং গ্রামীণ উভয়ের জন্যই একটি সুবিধাজনক এবং লাভজনক বিকল্প প্রদান করে, বিশেষ করে গৃহিণী এবং কর্মজীবী মহিলাদের জন্য।  প্রোডাক্টটি ১লিটার, ৫ লিটার এবং ১৫ লিটার এসকেইউ-এর সমস্ত রেঞ্জে পাওয়া যায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

5 × 5 =