আদানি উইলমারের #MonsoonWithFortune ক্যাম্পেনে নতুন বিলবোর্ড,যেখানে মিলবে বৃষ্টিতে তেলেভাজা খাওয়ার মজা

জুলাই, ২০২৪: ভারতের অগ্রগণ্য এফএমসিজি কোম্পানি আদানি উইলমার বর্ষা আসার আবহে তাদের নতুন চালু হওয়া #MonsoonWithFortune ক্যাম্পেনে থ্রি-ডি মোড়কে ফুটিয়ে তুলেছে এক নয়া উদ্ভাবন। কোম্পানির প্রিমিয়ার খাদ্যপণ্য ফরচুন সয়াবিন তেলের এই বৈপ্লবিক নতুন ক্যাম্পেনে বর্ষার মরশুমকে স্বাগত জানাতে তৈরি। ফরচুন সয়াবিন তেল এমন একটা ব্র্যান্ড যা গুণমান ও স্বাদের জন্য বিখ্যাত।

বৃষ্টির দিনে তেলেভাজা খাওয়ার যে অনাবিল আনন্দ তাকে ব্যবহার করে ফরচুন সয়াবিন তেল লখনউ, পুনে আর কলকাতা জুড়ে প্রধান জায়গাগুলোতে উদ্ভাবনীমূলক হোর্ডিং লাগানো হয়েছে। এই হোর্ডিংগুলোর এক অনন্য বৈশিষ্ট্য হল এতে যে খালি প্লেটগুলো দেখা যাচ্ছে সেগুলো বৃষ্টি পড়তে শুরু করলেই বদলে যাবে ওই প্লেটের চেহারা। জিভে জল আনা ভাজাভুজি- ভর্তি হয়ে যাবে ওই  প্লেটে।

দৃষ্টি আকর্ষণ করার মত, উজ্জ্বল হলুদ-সবুজ হোর্ডিংগুলোতে আছে একটা খালি প্লেট আর ‘বৃষ্টির জন্য অপেক্ষা?’ ওই লেখাটি বৃষ্টি পড়তে শুরু করলেই বদলে হয়ে যাবে ‘তেলেভাজা তৈরি’। এই হোর্ডিং বর্ষা নিয়ে যে প্রত্যাশা আর উত্তেজনা থাকে সকলের মনে, তাকে যথাযথভাবে তুলে ধরেছে। এই বহুমুখী এবং ইন্টারঅ্যাকটিভ বিজ্ঞাপন নিশ্চিতভাবে হোর্ডিংয়ের সামনে দিয়ে যাওয়া মানুষের দৃষ্টি আকর্ষণ করবে এবং তাঁদের মুখে হাসি ফোটাবে।

বর্ষার মেজাজ আরও জমিয়ে তুলতে ফরচুন একটা মন ভরিয়ে দেওয়ার মত টিভি বিজ্ঞাপনও শুরু করেছে। সেই বিজ্ঞাপন এই মরশুমের আসল মজাটা তুলে ধরতে পেরেছে। এর মনে ধরার মত ক্যাচলাইনটা হল – বর্ষা এসেছে আবার, সাথে এনেছে তেলেভাজা উপহার। এই ক্যাচলাইনের লক্ষ্য হল বর্ষার সময়ে মায়ের হাতে তৈরি পকোড়া উপভোগ করার যে অভিজ্ঞতা আমাদের সকলের আছে, সেটাকে মনে করিয়ে দেওয়া।

মুকেশ মিশ্র, সিনিয়র ভাইস প্রেসিডেন্ট, সেলস অ্যান্ড মার্কেটিং, আদানি উইলমার, বলেন, ‘এই উদ্ভাবনীমূলক ক্যাম্পেন হল আমাদের বর্ষা উপভোগ করার এবং ক্রেতাদের সঙ্গে আরও গভীরভাবে যুক্ত হওয়ার রাস্তা। আমাদের বিশ্বাস এই সৃজনশীল দৃষ্টিভঙ্গি আমরা যাদের কাছে পৌঁছতে চাই তাদের মধ্যে সাড়া ফেলবে। ভারতীয় পরিবারের ধারা আর স্বাদ যারা বোঝে তারা ফরচুনকে  অবশ্যই আপন করে নেবে।’

এই ক্যাম্পেনের অঙ্গ হিসাবে ফরচুন এমন একটা সুযোগ দিচ্ছে যা থেকে মুখ ফিরিয়ে থাকা অসম্ভব। ৫ লিটার ফরচুন সয়াবিন তেল কিনুন আর ৪০০ গ্রাম ফরচুন বেসন পেয়ে যান একেবারে বিনামূল্যে! এই বিশেষ অফার সীমিত সময়ের জন্য চালু থাকছে এবং সুস্বাদু পকোড়া তৈরি করার জন্যে অত্যাবশ্যক জিনিসটা মজুত করার এ এক সুবর্ণ সুযোগ।

উদ্ভাবনীমূলক হোর্ডিং ক্যাম্পেন আর মনকাড়া টিভি বিজ্ঞাপনের মাধ্যমে ফরচুন এবারের বর্ষার মরশুমকে সত্যি সত্যি স্মরণীয় করে তুলতে চলেছে। ফরচুন সয়াবিন তেলের সঙ্গে এই মরশুমের মজা উপভোগ করতে এবং আপনার তেলেভাজাকে আরও সুস্বাদু করে তুলতে তৈরি হয়ে যান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

eleven − 9 =