জেলমুক্তির পরই মুখ্যমন্ত্রীকে লক্ষ্য করে বিস্ফোরক হুঁশিয়ারি মাম্পির

অবশেষে জেলমুক্তি। শনিবার দুপুরে দমদম কেন্দ্রীয় সংশোধনাগার থেকে মুক্ত হন সন্দেশখালির বিজেপি নেত্রী মাম্পি দাস। বেরিয়েই মুখ্যমন্ত্রীকে লক্ষ্য করে বিস্ফোরক উক্তি করে জানান, ‘মমতা বন্দ্যোপাধ্যায়কে ছাড়ব না। একজন মহিলা মুখ্যমন্ত্রী হয়ে উনি যা করেছেন এর শেষ দেখে ছাড়ব।’

গত কয়েকদিন ধরে ভাইরাল ভিডিও-র ঘটনায় বঙ্গ রাজনীতির কেন্দ্রবিন্দুতে চলে আসেন সন্দেশখালির বিজেপি নেত্রী মাম্পি দাস। কারণ, এলাকার মহিলারাই তাঁর বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ তুলেছিলেন। বলেছিলেন, মাম্পিই নাকি সাদা কাগজে সই করিয়েছিলেন গ্রামের মহিলাদের দিয়ে। যা ব্যবহার করে শেখ শাহজাহান ও তাঁর শাগরেদদের বিরুদ্ধে ধর্ষণের মামলা করা হয়। এরপরই পুলিশের তরফে নোটিস পাঠানো হয় মাম্পিকে। এই নোটিসের প্রেক্ষিতে আত্মসমপর্ণ করতে গিয়ে গ্রেফতার হন মাম্পি। পরবর্তীতে জামিনের আর্জি নিয়ে হাইকোর্টের দ্বারস্থ হন তিনি।

শুক্রবার সেই মামলার শুনানিতে সেদিনই জেলবন্দি মাম্পি ওরফে পিয়ালি দাসকে অবিলম্বে মুক্ত করার নির্দেশ দেন বিচারপতি জয় সেনগুপ্ত। তবে দমদম সংশোধনাগারের প্রয়োজনীয় নথিপত্রের সঠিক সময়ে না আসার কারণে ওইদিন তিনি ছাড়া পাননি। এরপর শনিবার দমদম কেন্দ্রীয় সংশোধনাগার থেকে মুক্তি পান মাম্পি।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

4 × 4 =