ফের বেহালা চৌরাস্তায় পথ দুর্ঘটনা, আহত বৃদ্ধ

ফের পথ দুর্ঘনটা বেহালা চৌরাস্তায়। ড্রপ গেট বসানো হলেও অঘটন থামানো যাচ্ছে না। শুক্রবার সকালের মর্মান্তিক পথ দুর্ঘটনার পর ফের সোমবার বেহালা চৌরাস্তায় এক পিক আপ ভ্যানের ধাক্কায় গুরুতর আহত হন এক বৃদ্ধ। বৃদ্ধের মাথায় গুরুতর চোট লেগেছে বলে স্থানীয় সূত্র মারফত জানা যাচ্ছে। বৃদ্ধের নাম মানিকচন্দ্র দে। বয়স ৭২ বছর। দুর্ঘটনার পর বৃদ্ধকে দ্রুত উদ্ধার করে বিদ্যাসাগর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। হাসপাতাল সূত্রে জানানো হয়েছে, তাঁর মাথায় গুরতর চোট রয়েছে এবং মাথায় বেশ কয়েকটি সেলাই পড়েছে। পাশাপাশি এও জানানো হয়েছে, বৃদ্ধের সিটি স্ক্যান করা হতে পারে।

স্থানীয় সূত্রে খবর, এদিন যখন দুর্ঘটনাটি ঘটে তখন বেশ বৃষ্টি হচ্ছিল। বৃদ্ধ মানিকচন্দ্র দে রাস্তার ধারে একটি ছাতা মাথায় নিয়ে দাঁড়িয়ে ছিলেন। সেই সময়েই একটি অটো পিছন থেকে ধাক্কা মারে পিকআপ ভ্যানে। তারপর সেই ভ্যানটি গিয়ে ধাক্কা মারে বৃদ্ধের গায়ে। ধাক্কার অভিঘাতে রাস্তায় পড়ে যান বৃদ্ধ এবং তাঁর মাথায় গুরুতর চোট লাগে। দুর্ঘটনার পর মাথা থেকে রক্তপাত হতে শুরু করে বৃদ্ধের। রাস্তার ধারেও রক্ত পড়ে থাকতে দেখা গিয়েছে। জানা যাচ্ছে, ওই বৃদ্ধ বাড়ি ফিরছিলেন সেই সময়েই এই অঘটন ঘটে। আর এটাও নজর করার মতো ঘটনা যে, গত শুক্রবার বেহালা চৌরাস্তার যে দিকে দুর্ঘটনাটি ঘটেছিল এদিন সেই দিক থেকেই বাড়ি ফিরছিলেন বৃ্দ্ধ মানিক চন্দ্র দে।

দুর্ঘটনার খবর পেয়ে দ্রুত হাসপাতালে আসেন বৃদ্ধের পরিবারের লোকেরা। বৃদ্ধের ছেলে মনোজিৎ দে জানান, কর্তব্যরত পুলিশকর্মীরাই তাঁর বাবাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে এসেছেন। পুলিশের তরফে তাঁকে ফোন করে বৃদ্ধের শারীরিক অবস্থার খোঁজখবরও নেওয়া হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

twelve − eleven =