আগামী ৩০ অগাস্ট অন্ডাল বিমানবন্দর থেকে শুরু হচ্ছে দুই রুটে বিমান পরিষেবা

আগামী ৩০ অগাস্ট অন্ডালের কাজী নজরুল ইসলাম বিমানবন্দর থেকে শুরু হতে চলেছে বাগডোগরা ও গুয়াহাটি রুটে বিমান পরিষেবা। সপ্তাহে চারদিন ভুবনেশ্বর থেকে অন্ডাল হয়ে বাগডোগরা যাবে বিমান। বাকি তিনদিন অন্ডাল হয়ে যাবে গুয়াহাটি।

এই বিষয়ে অন্ডাল বিমানবন্দরের জেনারেল ম্যানেজার কৈলাশ মণ্ডল জানান, ‘সপ্তাহে সাতদিন ভুবনেশ্বর থেকে অন্ডাল হয়ে বাগডোগরা ও ভুবনেশ্বরের মধ্যে বিমান চলবে। আশা করা যায় যাত্রীদের মধ্যে জনপ্রিয় হবে রুটটি।’

ভুবনেশ্বর থেকে সকাল সওয়া ১১টা নাগাদ ছাড়বে বিমান। সেই বিমান অন্ডালে নামবে ১২টা ৫৫ মিনিট নাগাদ। তারপর ওই বিমান সোম, বুধ, শুক্র ও রবিবার দুপুর সওয়া ১টা নাগাদ অন্ডাল ছেড়ে বাগডোগরার উদ্দেশে উড়ে যাবে। বিমানটি বাগডোগরা পৌঁছাবে দুপুর ২টো ২০ মিনিট নাগাদ। আবার বাগডোগরা থেকে বিমানটি দুপুর ২টো ৫৫ নাগাদ ছেড়ে বিকেল ৪টা ৫ মিনিট নাগাদ পৌঁছবে দুর্গাপুরে। আবার ৪টে ৩৫ মিনিট নাগাদ ছেড়ে ওই বিমান-ই ভুবনেশ্বরে পৌঁছবে সন্ধ্যা সওয়া ৬টা নাগাদ। অন্ডাল থেকে সপ্তাহে চার দিন উড়ান যায় মুম্বইয়ের উদ্দেশ্যে। পাশাপাশি বেঙ্গালুরু, হায়দরাবাদ ও দিল্লিতে সপ্তাহে সাতদিনই চলছে বিমান। এবার ভুবনেশ্বর ও গুয়াহাটি রুটে চালু হল পরিষেবা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

two × three =