অ্যাকজোনোবেল ইন্ডিয়া বাজারে আনল প্রথম উবের-লাক্সারি ইন্টেরিয়র ইমালশন ‘ডিউলাক্স ভেলভেট টাচ ইটার্না’

অ্যাকজোনোবেল ইন্ডিয়া লিমিটেড এবার লাক্সারির সংজ্ঞাই বদলে দিতে চলেছে ডিউলাক্স ভেলভেট টাচ ইটার্নার মাধ্যমে। ভারতের ডেকরেটিভ পেন্ট শিল্পক্ষেত্রে এটা ভারতের প্রথম উবের-লাক্সারি ইন্টেরিয়র ইমালশন।

এই ডিউলাক্স ভেলভেট টাচ ইটার্না ডিউলাক্স ভেলভেট টাচের উদ্ভাবন ও উন্নততর গুণমানের অতুলনীয় উত্তরাধিকারকে পরবর্তী স্তরে নিয়ে যায়। ভারতীয় ইন্টেরিয়ার ইমালশনের জগতে প্রথমবার চালু করা এই উন্নত PU মিশ্রিত অ্যাক্রিলিক, রংকে উল্লেখযোগ্যভাবে টেকসই ও ধুলোরোধক করে তোলে। ফলে দেয়াল নিখুঁতভাবে প্রথমদিনের মত উজ্জ্বল থাকার নিশ্চিত প্রতিশ্রুতিও প্রদান করে।

লাক্সারি পেন্টের কাছে ক্রেতা যে উন্নততর রং আশা করেন এই ‘ডিউলাক্স ভেলভেট টাচ ইটার্না’ তাও সরবরাহ করে। এটা ভারতের প্রথম ডিউলাক্স পেন্ট যাতে থাকছে অ্যান্টিঅক্সিড্যান্ট সমেত TruColour+ প্রযুক্তি। ডিউলাক্স ভেলভেট টাচ ইটার্না লিভিং স্পেসগুলোকে এমন উজ্জ্বল ও গাঢ় রঙে মুড়ে দেয় যা বেশিদিন তাজা থাকে। রং করার সময়ে উৎকট গন্ধও এখন অতীত কারণ এই রঙে টি ট্রি অয়েল যুক্ত করায় সেখানে এখন একটা তাজা সুগন্ধ পাওয়া যায়।

রোহিত টোটলা, এক্সিকিউটিভ ডিরেক্টর – ডেকরেটিভ পেন্টস, অ্যাকজোনোবেল ইন্ডিয়া এই প্রসঙ্গে জানান, ‘ভারতের সবচেয়ে বিশ্বস্ত ব্র্যান্ডগুলোর অন্যতম হিসাবে ডিউলাক্স আরও একবার তার ফ্ল্যাগশিপ ব্র্যান্ড ডিউলাক্স ভেলভেট টাচের উদ্ভাবন ও উন্নততর গুণমানের সীমা ছাড়িয়ে যেতে চলেছে। আমাদের আন্তর্জাতিক বিশেষজ্ঞতা কাজে লাগিয়ে আমরা চিরকালীন সৌন্দর্যের সেরা দিকের সঙ্গে প্রযুক্তিচালিত কর্মদক্ষতার মিলন ঘটিয়েছি, যাতে তুলির প্রত্যেক টানে অসীম আভিজাত্য এবং সুরুচির উপস্থিতি নিশ্চিত করা যায়। ডিউলাক্স পেন্টের সবচেয়ে বিচক্ষণ ক্রেতারা ওই জিনিসটাই পেতে চান।’ রোহিত একইসঙ্গে এও জানান, ‘ডিউলাক্সে আমরা কখনো গুণমানের ব্যাপারে সমঝোতা করি না এবং আমরা জানি যে পরিবারগুলো ভাবনাহীন পেন্ট করানোর অভিজ্ঞতা উপভোগ করেন। সেই কারণেই আমরা আমাদের ডিউলাক্স অ্যাশিওরেন্সTM ওয়ারেন্টি প্রোগ্রামের অধীনে ডিউলাক্স ভেলভেট টাচ ইটার্না সিস্টেম ( টপ কোট ও বেস কোট ) অতুলনীয় গুণমানকে ১০ বছরের পারফরম্যান্স ওয়ারেন্টি* দিয়ে সমর্থন করছি।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

18 − 7 =