কলকাতায় বজ্রবিদ্যুৎ সহ বৃষ্টির পূর্বাভাস আলিপুর আবহাওয়া দফতরের

কলকাতায় বজ্রবিদ্যুৎ-সহ বৃষ্টির পূর্বাভাস জারি করল আলিপুর আবহাওয়া দফতর। বজ্রবিদ্যুৎ-সহ বৃষ্টির সতর্কতা রয়েছে তিন জেলায়। হুগলি, উত্তর ২৪ পরগনা ও কলকাতা জেলায় বৃষ্টির সতর্কতা জারি করা হয়েছে আলিপুর দফতরের তরফ থেকে। একইসঙ্গে জানানো হয়েছে, বজ্রবিদ্যুৎ-সহ হালকা থেকে মাঝারি বৃষ্টির সম্ভাবনা। সতর্কতা বজ্রপাতেরও।

আলিপুর আবহাওয়া দফতরের পূর্বাভাস অনুসারে বজ্রবিদ্যুৎ-সহ বৃষ্টির পূর্বাভাস বাংলায়। বিক্ষিপ্তভাবে ভারী বৃষ্টি হবে বেশ কয়েক জেলায়। ভারী বৃষ্টিতে ফ্ল্যাশ ফ্লাডের সম্ভাবনা গাঙ্গেয় পশ্চিমবঙ্গের কয়েক জেলায়।বাতাসে জলীয় বাষ্প বেশি থাকায় আর্দ্রতাজনিত অস্বস্তিও থাকবে,  এমনটাই জানিয়েছে আবহাওয়া দফতর৷ দক্ষিণবঙ্গে বিক্ষিপ্ত ভাবে ভারী বৃষ্টির সতর্কতা শুক্রবার পর্যন্ত। আগামী ২৪ থেকে ৪৮ ঘণ্টায় সব জেলাতেই বৃষ্টির পূর্বাভাস রয়েছে৷ চলবে ‘ওয়াইড স্প্রেইড রেইন’ও।

একইসঙ্গে এও জানানো হয়েছে, বৃহস্পতিবার বৃষ্টি বাড়বে উত্তরবঙ্গে।সব জেলাতেই বজ্রবিদ্যুৎ-সহ বৃষ্টির পূর্বাভাস। কলকাতায় আজ, বুধবার মূলত মেঘলা আকাশ। বজ্রবিদ্যুৎ-সহ কয়েক পশলা বৃষ্টির সম্ভাবনা রয়েছে। বাতাসে জলীয় বাষ্প বেশি থাকায় বৃষ্টি না হলে আর্দ্রতাজনিত অস্বস্তিও হবে। শুক্রবার পর্যন্ত বৃষ্টির সম্ভাবনা থাকবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

2 + fourteen =