সব অভিযোগ মিথ্যে, দাবি শাহজাহানের

গত সপ্তাহে পুলিশে জালে ধরা পড়েন শেখ শাহজাহান। তবে গ্রেফতারির পর থেকে কার্যত মুখে কুলুপ এঁটেছিলেন তিনি। ৮ দিন পর অবশেষে নীরবতা ভাঙতে দেখা গেল সন্দেশখালির বেতাজ বাদশাহকে। বর্তমানে নিজাম প্যালেসে সিবিআই হেফাজতে রয়েছেন শাহজাহান। এরপর শুক্রবার স্বাস্থ্য পরীক্ষার জন্য তাঁকে বের করে নিয়ে যাওয়া হয়। সেই সময় সংবাদমাধ্যমের প্রশ্নের মুখে উত্তর দেন তিনি।

আধিকারিকরা যখন নিজাম থেকে বের করে গাড়িতে তুলছেন তাঁকে, সেই সময় সাংবাদিকরা জানতে চান ৫৫ দিন কোথায় ছিলেন তিনি। সঙ্গে এও মনে করিয়ে দেওয়া হয় তাঁর বিরুদ্ধে রয়েছে বিভিন্ন ধরনের বহু অভিযোগ। উত্তরে তিনি জানান, ‘সব মিথ্যা, সব মিথ্যা।’ একইসঙ্গে তার সংযোজন, ‘প্রমাণ হবে। আল্লাহ আছে, বিচার একদিন হবে।’সিবিআই সূত্রে খবর, শুক্রবার সকালে স্বাস্থ্য পরীক্ষার জন্য জোকা ইএসআই-তে নিয়ে যাওয়া হয়েছিল শেখ শাহজাহানকে। ১ ঘণ্টা ১০ মিনিট পরে শারীরিক পরীক্ষা শেষে ফের নিজাম প্যালেসে নিয়ে বের করে নিয়ে যাওয়া হয় তাঁকে। এদিকে, তাঁকে হেফাজতে পাওয়ার পর সরেজমিনে তদন্ত করতে দফায় দফায় সন্দেশখালিও যাচ্ছেন সিবিআই আধিকারিকরা।

প্রসঙ্গত, রাজ্য পুলিশ প্রথমে তাঁকে গ্রেফতার করলেও কলকাতা হাইকোর্টের নির্দেশে তাঁকে হেফাজতে পেয়েছে সিবিআই। শেখ শাহজাহানের বাড়িতে তল্লাশি চালাতে গিয়ে কেন ইডি অফিসারদের হামলার শিকার হতে হল, তার তদন্ত শুরু করেছে কেন্দ্রীয় সংস্থা। সূত্রের খবর, দফায় দফায় জেরা করা হচ্ছে অভিযুক্তকে। একগুচ্ছ প্রশ্ন সাজানো হলেও মুখ খুলছেন না শাহজাহান। ফলে তার মুখ থেকে কথা বের করতে একের পর এক কৌশল সাজাচ্ছে সিবিআই।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

two × 2 =