মালদা টাউন-স্যার এম বিশ্বেশ্বরাইয়া টার্মিনাল-এর মধ্যে শুরু অমৃত ভারত সাপ্তাহিক এক্সপ্রেস

মালদা টাউন – স্যার এম বিশ্বেশ্বরাইয়া টার্মিনাল (বেঙ্গালুরু)-এর মধ্যে শুরু হচ্ছে অমৃত ভারত সাপ্তাহিক এক্সপ্রেস। যার উদ্বোধন করা হবে ৩০ ডিসেম্বর, ২০২৩-এ, এমনটাই খবর দক্ষিণ -পূর্ব রেল সূত্রে। এরই পাশাপাশি দক্ষিণ -পূর্ব রেলের তরফ থেকে এও জানানো হয়েছে, মালদা টাউন থেকে ১৩৪৩৪/১৩৪৩৩ মালদা টাউন-সির এম বিশ্বেশ্বরাইয়া টার্মিনাল (বেঙ্গালুরু)-মালদা টাউন অমৃত ভারত সাপ্তাহিক এক্সপ্রেস নিয়মিত চলাচল শুরু হবে আগামী ৭ জানুয়ারি, ২০২৪ এবং স্যার এম বিশ্বেশ্বরাইয়া টার্মিনাল (বেঙ্গালুরু) থেকে ৯ জানুয়ারি শুরু হবে এই সাপ্তাাহিক এক্সপ্রেসের পথচলা।

১৩৪৩৪ মালদা টাউন- স্যার এম বিশ্বেশ্বরাইয়া টার্মিনাল (বেঙ্গালুরু) অমৃত ভারত এক্সপ্রেস, মালদা টাউন থেকে প্রতি রবিবার সকাল ৮টা ৫০ মিনিটে ছাড়বে এবং তৃতীয় দিন বিকেল ৩টেয় স্যার এম বিশ্বেশ্বরাইয়া টার্মিনাল (বেঙ্গালুরু) পৌঁছবে।

ফিরতি পথে ১৩৪৩৩ আপ স্যার এম বিশ্বেশ্বরাইয়া টার্মিনাল (বেঙ্গালুরু)-মালদা টাউন অমৃত ভারত এক্সপ্রেস প্রতি মঙ্গলবার বেলা ১টা ৫০ মিনিটে স্যার এম বিশ্বেশ্বরাইয়া টার্মিনাল (বেঙ্গালুরু) থেকে ছাড়বে এবং তৃতীয় দিন বেলা ১১টায়  মালদা টাউনে পৌঁছাবে।

দক্ষিণ পূর্ব রেলের তরফ থেকে এও জানানো হয়েছে এই ট্রেনটি নিউ ফরাক্কায় থামার সঙ্গে রামপুরহাট, বোলপুর শান্তিনিকেতন, বর্ধমান, ডানকুনি, আন্দুল, খড়্গপুর, বেলদা, জলেশ্বর, বালেশ্বর, সোরো, ভদ্রক, কটক, ভুবনেশ্বর, খুরদা রোড, ব্রহ্মপুর, শ্রীকাকুলাম রোড, বিজয়ানগ্রাম, বিশাখাপত্তনম, তিউনি, সামালকোট, রাজামুন্দ্রি, এলুরু, বিজয়ওয়াড়া, তেনালি, চিরালা, ওঙ্গোল, নেল্লোর, গুড়ুর, রেনিগুন্টা, কাটপাডি এবং জোলারপেট্টাই-এও থামবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

nineteen − 10 =