ফের পথ দুর্ঘটনা হরিদেবপুরে, আহত দ্বিতীয় শ্রেণির পড়ুয়া

পথ দুর্ঘটনার ওপর কিছুতেই রাশ পরানো যাচ্ছে না। বেহালা চৌরাস্তার পর সোমবার সেই একই জায়াগায় পথ দুর্ঘটনায় পড়েন এক বৃদ্ধ। এর ২৪ ঘণ্টা গড়াতে না গড়াতে ফের পথ দুর্ঘটনার কবলে আরও এক খুদে স্কুলছাত্র। ঘটনাস্থল হরিদেবপুর। পুলিশ সূত্রে খবর, ট্যাক্সির ধাক্কায় জখম হয় দ্বিতীয় শ্রেণির ছাত্র। গুরুতর জখম অবস্থায় ওই ছাত্রকে ভর্তি করানো হয়েছে এসএসকেএম হাসপাতালে।
পুলিশ সূত্রে এও জানা গিয়েছে,জখম ওই ছাত্রের নাম শম্ভু। হরিদেবপুরের কালীতলার বলাকা এলাকার শ্রী সত্যবালা বিহার স্কুলের দ্বিতীয় শ্রেণির পড়ুয়া। শম্ভু থাকে ঠাকুরপুকুর থানা এলাকায় ‘বুলবুলির বাসা’ নামে একটি বেসরকারি হোমে। প্রত্যক্ষদর্শীদের সূত্রে জানা গিয়েছে,মঙ্গলবার সকালে হোমের এক সদস্যের সঙ্গে স্কুলে যাচ্ছিল সে। সঙ্গে ছিল আৎও কয়েকজন শিশু। এরা সকলেই শ্রী সত্যবালা বিহার স্কুলের পড়ুয়া। ফুটপাত ধরে যাওয়ার সময় আচমকা রাস্তায় নেমে পড়েছিল শম্ভু। সেই সময় একটি ট্যাক্সি তাকে ধাক্কা মারে। ট্যাক্সিটি ঠাকুরপুকুরের দিক থেকে টালিগঞ্জের দিকে যাচ্ছিল। আচমকা শম্ভু সামনে এসে পড়ায় তিনি ব্রেক কষেন। যদিও ঘটনায় মাথায় এবং থুতুনিতে চোট পেয়েছে শম্ভু। দুর্ঘটনাগ্রস্ত ট্যাক্সির চালক শম্ভুকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান। গুরুতর আহত অবস্থায় তাকে প্রথমে ঠাকুরপুকুরের একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে তাকে স্থানান্তরিত করানো হয় এসএসকেএম হাসপাতালে।
প্রসঙ্গত, গত শুক্রবার বেহালার চৌরাস্তা এলাকায় স্কুলে যাওয়ার সময় মাটিবোঝাই একটি বেপরোয়া লরির ধাক্কায় মৃত্যু হয় সৌরনীল সরকার নামে দ্বিতীয় শ্রেণির এক পড়ুয়ার। গুরুতর আহত হন সৌরনীলের বাবা। এই ঘটনাকে ঘিরে শুরু হয়ে যায় বিক্ষোভ। থমকে যায় যান চলাচল। পুলিশ এবং বিক্ষোভকারীদের সংঘর্ষও বাধে। ঘটনার জেরে রণক্ষেত্র হয়ে ওঠে এলাকা। বিক্ষোভকারীরা ইট ছোড়ে। তাতে জখম হন পুলিশকর্মী। পরিস্থিতি আয়ত্তে আনতে কাঁদানে গ্যাসের শেল ফাটায় পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

one × three =