ফের ভয়াবহ বাইক দুর্ঘটনা মা উড়ালপুলে, মৃত ১

বুধবার সকালে ফের ভয়াবহ বাইক দুর্ঘটনা তিলজলা ট্রাফিক গার্ডের কাছে মা উড়ালপুলে। নিয়ন্ত্রণ হারিয়ে একটি বাইক ডিভাইডারে ধাক্কা মারলে বাইকের আরোহী উড়ালপুল থেকে ছিটকে পড়ে যান ফ্লাইওভারের প্রায় ৫০ ফুট নিচে। গুরুতর আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে নিয়ে গেলে পরে তাঁর মৃত্যু হয়।

সূত্রে খবর, বুধবার সকাল সাড়ে ৮টা নাগাদ দ্রুত গতিতে একটি বাইক পার্ক সার্কাসের দিক থেকে আসছিল। বাইকে ছিলেন দুজন। তিলজলা ট্রাফিক গার্ডের কাছে নিয়ন্ত্রণ হারিয়ে বাইকটি গার্ডরেলে ধাক্কা মারে। চালক রক্ষা পেলেও উড়ালপুল থেকে ৫০ ফুট নিচে ছিটকে নিচে পড়ে যান আরোহী। গুরুতর আহত ওই ব্যক্তিকে তড়িঘড়ি উদ্ধার করে বাইপাসের ধারে এক হাসপাতালে নিয়ে যাওয়া হয়। দুপুরে মৃত্যু হয় তাঁর।

মা উডা়লপুলে ক্রমশই বেড়েই চলেছে দুর্ঘটনা। সেই কারণে এই উড়ালপুলে নজরদারির বিষয়ে পুলিশের তরফে একাধিক পদক্ষেপের কথাও ঘোষণা করা হয়েছিল। তারপরও একের পর এক দুর্ঘটনা। এই উড়ালপুল কলকাতার যোগাযোগের অন্যতম ভিত্তি। সেখানে একের পর এক দুর্ঘটনায় যাত্রীদের মনে বাড়ছে আতঙ্ক।

প্রসঙ্গত, এই ঘটনার আগেই সোমবার মা উড়ালপুলে দু’টি গাড়ির মুখোমুখি সংঘর্ষে আহত হন দুই ব্যক্তি। এদিন সকাল ৬টা নাগাদ কলকাতার পিটিএস থেকে তথ্যপ্রযুক্তি সংস্থার কর্মীদের নিয়ে পার্ক সার্কাসের দিকে যাচ্ছিল একটি গাড়ি। বাংলাদেশ হাইকমিশনের কাছে একটি গাড়ি হঠাৎই লেন ভেঙে অন্য লেনে ঢুকে পড়ে। মুখোমুখি সংঘর্ষে ক্ষতিগ্রস্ত হয় দুটি গাড়িই। একটি গাড়ি কার্যত দুমড়েমুচড়ে যায়। পরে পুলিস ঘটনাস্থলে গিয়ে দুটি গাড়িকেই বাজেয়াপ্ত করে। দুর্ঘটনার ফলে কিছু সময়ের জন্য মা উড়ালপুল এবং এজেসি বোস রোডে যানজটের সৃষ্টি হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

one × four =