সন্দীপের বাড়ির পাশাপাশি আরও ২ চিকিৎসকের বাড়ি ও এক সাপ্লায়েরর বাড়িতে সিবিআই হানা

রবিবার সাতসকালে আরজি করের প্রাক্তন অধ্যক্ষ সন্দীপ ঘোষের বাড়িতে হানা দেওয়ার পাশাপাশি  এন্টালিতে এক প্রাক্তন সুপারের বাড়িতেও যান কেন্দ্রীয় তদন্ত সংস্থার আধিকারিকেরা। অন্যদিকে ফরেন্সিক মেডিসিনের ডাক্তার দেবাশিস সোমের বাড়িতে হানা দেয় সিবিআই। কেন্দ্রীয় তদন্ত সংস্থার একটি দল এক হাওড়ায় এক মেডিক্যাল সাপ্লায়ারের বাড়িতেও হানা দেয়।

সূত্রে খবর, সিবিআইয়ের একটি টিম এন্টালিতে আরজিকরের প্রাক্তন সুপার ডা সঞ্জয় বশিষ্ঠের বাড়িতে হানা দেয়। এর পাশাপাশি ডাঃ দেবাশিস সোমের কেষ্টপুরের বাড়িতেও পৌঁছে যায় সিবিআই। এর পাশাপাশি হাওড়া হাটগাছায় বিপ্লব সিং নামে এক মেডিক্যাল সাপ্লায়ারের হানা দেয় সিবিআই। যে আর্থিক দুর্নীতি হয়েছে তার সঙ্গে সন্দীপ ঘোষ কীভাবে  জড়িত তা বোঝার জন্যই বিপ্লবের বাড়িতে পৌঁছে যায় সিবিআই। বহুদিন ধরেই আরজিকের মেডিক্যালের জিনিসপত্র সাপ্লাই করে যাচ্ছেন। জানা যাচ্ছে ওই ব্যবসার মুনাফার টাকা সন্দীপ ঘোষের কাছে পৌঁছেছিল। প্রসঙ্গত, আরজি কর মেডিক্যাল কলেজে আর্থিক দুর্নীতির ঘটনায় শনিবার এফআইআর হয়। এরপরই একযোগে এই অভিযান।

স্বাস্থ্য দফতরের তরফে অভিযোগ করা হয়েছিল টেন্ডার পদ্ধতি নিয়ে। অন্যদিকে, আরজিকরের প্রাক্তন ডেপুটি স্পিকার আক্তার আলিও সন্দীপ ঘোষের বিরুদ্ধে অভিযোগ করেন। সন্দীপ ছাড়াও তিনি আরও কয়েকজন ডাক্তারের নামে  অভিযোগ করেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

twelve + six =