শহরে ফের অ্যাপক্যাব চালকের দৌরাত্ম্য, মহিলা যাত্রীর সঙ্গে অভব্য আচরণের অভিযোগ

শহরে ফের অ্যাপক্যাব চালকের দৌরাত্ম্য। সঙ্গে উঠল মহিলা যাত্রীর সঙ্গে অভব্য আচরণের অভিযোগ। শুধু তাই নয়, কটূক্তির সঙ্গে  মারধরও করেছে নাকি ওই চালক। সূত্রের খবর, শনিবার সন্ধ্যায় শিয়ালদা থেকে একটি অ্যাপক্যাব বুক করেন মহিলা। গাড়িতে ওঠার পর থেকেই চালক পিছনের সিটে বসে থাকা মহিলা যাত্রীকে আকার ইঙ্গিতে অভব্য ইঙ্গিত দিতে শুরু করেন। শুধু তাই নয়, ক্যাব চালক গাড়ি নিয়ে নির্দিষ্ট রুটে ধরে গন্তব্যেস্থলের দিকে না গিয়ে ঘুরপথে যেতে থাকেন বলেও অভিযোগ। গাড়িতে থাকা ওই মহিলার দাদা এই ঘটনার প্রতিবাদ করতেই শুরু হয় বচসা।

বচসা চলাকালীন গাড়ি থামিয়ে চালক আরও বেশ কিছু লোকজন ডেকে মহিলা ও তাঁর দাদার ওপরে চড়াও হন ওই অ্যাপ ক্য়াব চালক। শুধু বচসাতেই ঘটনা থেমে থাকেনি, শুরু হয় মারধরও। ওই সময়েই মহিলার সোনার হার ছিনিয়ে নেওয়ারও চেষ্টা করা হয় বলে অভিযোগ জানিয়েছেন ওই মহিলা। তবে ঝামেলার খবর পেয়ে ঘটনাস্থলে আসেন কর্তব্যরত ট্র্যাফিক পুলিশ। পুলিশকে আসতে দেখেই গাড়ি নিয়ে ঘটনাস্থল ছেড়ে পালিয়ে যায় অ্যাপক্যাব চালক।

এ ঘটনায় শনিবার রাতেই ওই মহিলা আমহার্স্ট থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। অভিযোগের ভিত্তিতে পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে। খোঁজ শুরু হয়েছে চালকের। ঘটনাস্থল ও আশেপাশের সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখছে পুলিশ। গাড়ির নম্বর ধরে চালকের খোঁজ করা হচ্ছে। পুলিশ সূত্রে খবর, প্রথমিক ভাবে দু-পুক্ষের মধ্যে হাতাহাতি ও বচসার ছবি দেখা গিয়েছে। মহিলার তরফে অ্যাপক্যাব চালকের বিরুদ্ধে যে অভিযোগ করা হয়েছে, তা কতটা যথার্থতা আছে তাও জানার চেষ্টা করছে পুলিশ। জিজ্ঞাসাবাদ করা হচ্ছে এলাকার লোকজনকেও।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

three + 18 =