বাড়ির সামনে হামলার ঘটনায় হাইকোর্টের দ্বারস্থ অর্জুন, চাইলেন এনআইএ তদন্ত

বাড়ির সামনে হামলার ঘটনায় এবার কলকাতা হাইকোর্টের দ্বারস্থ হলেন বিজেপি নেতা এবং ব্যারাকপুরের প্রাক্তন সাংসদ অর্জুন সিং। শনিবার বিষয়টি নিয়ে বিচারপতি হিরণ্ময় ভট্টাচার্যের দৃষ্টি আকর্ষণ করা হয় বলে আদালত সূত্রে খবর। শুক্রবারের এই হামলায় এনআইএ তদন্ত দাবি করেন বারাকপুরের প্রাক্তন সাংসদ। এদিকে আদালত সূত্রে যে খবর মিলিছে তাতে মামলায় যুক্ত সবপক্ষকে নোটিশ দেওয়ার নির্দেশ দেন বিচারপতি।

প্রসঙ্গত, শুক্রবার সকালে অর্জুন সিংয়ের বাড়ি লক্ষ্য করে দুষ্কৃতীরা ইট, বোমা ও গুলি চালায় বলে অভিযোগ। জগদ্দলের মেঘনা মোড়ে ছড়ায় এই উত্তেজনা। বোমার স্প্লিন্টার তাঁর পায়ে লাগে বলেও অভিযোগ জানিয়েছেন ব্যারাকপুরের প্রাক্তন এই সাংসদ। তৃণমূল নেতা নমিত সিং ও তাঁর দলবল এই কাজ করেছে বলেই দাবি প্রাক্তন সাংসদের। এরই পাশাপাশি অর্জুন সিংয়ের সংযোজন, ‘ শুক্রবার ২০-২৫ জন পুলিশকর্মী ছিলেন। তাঁদের সামনেই বোমা ছোড়া হয়। কয়েকজন পুলিশকর্মীকে হামলাকারীরা ধাক্কাও দেয়।’ তিনি আরও বলেন, ‘নমিতের সঙ্গে এনআইএ মামলার কয়েকজন আসামিও আমার বাড়িতে হামলা চালায়।’ এই ঘটনার জেরেই শনিবার হাইকোর্টের দ্বারস্থ হন বিজেপি নেতা।

এদিকে শনিবার রাজ্যের তরফে আদালতে কোনও আইনজীবী হাজির ছিলেন না। আবেদনকারী কেন্দ্রীয় সরকার ও এনআইএকে মামলায় যুক্ত করার আর্জি জানান। বিচারপতি তা মঞ্জুর করেন। সোমবার বিচারপতি রাজর্ষি ভরদ্বাজের রেগুলার বেঞ্চে দুপুর ২টোয় মামলাটি শুনানির সম্ভাবনা রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

seventeen − fifteen =