নিউটাউনে নার্সের শ্লীলতাহানির চেষ্টা, ধৃত ১

নারী নিরাপত্তা নিয়ে যখন তোলপাড় রাজ্য রাজনীতি ঠিক তখনই এক নার্সকে শ্লীলতাহানির অভিযোগ উঠল নিউটাউনে। পুলিশ সূত্রে খবর, নিউটাউনের এই ঘটনায় গ্রেফতার করা হয়েছে বছর তেইশের এক যুবককে। সঙ্গে এও জানানো হয়েছে যে, ধৃত  পাথরঘাটার বাসিন্দা।

একইসঙ্গে  পুলিশ সূত্রে এও জানানো হয়েছে, নিগৃহীতা নার্স বাগুইআটিতে থাকেন। নিউটাউনে অবস্থিত একটি বেসরকারি হাসপাতালে তিনি দীর্ঘদিন কর্মরতও ছিলেন। গত ১৮ তারিখ রবিবার সন্ধ্যে নাগাদ কাজ সেরে বাড়ি ফিরছিলেন। অভিযোগ, সেইসময়সাইকেলনিয়েআসছিলেনঅভিযুক্তওইযুবক।তরুণীকেদেখেপ্রথমেকটুক্তিকরেসে।এরপরতাঁরশরীরেরআপত্তিকরজায়গায়স্পর্শকরেবলেদাবিওইমহিলার।সেইসময়চিৎকারকরেওঠেওইতরুণীনার্স।এরপরইভয়েঘটনাস্থালথেকেপালিয়েযায়অভিযুক্তযুবক। এরপরইতরুণীটেকনোসিটিথানায়লিখিতঅভিযোগদায়েরকরেন।সিসিটিভিফুটেজখতিয়েদেখেঅভিযুক্তকেসোমবাররাতেগ্রেফতারকরেপুলিশ।

উল্লেখ্য, বর্তমানে আরজি কর নিয়ে উত্তাল গোটা দেশ। মামলার জল গড়িয়েছে সুপ্রিম কোর্ট পর্যন্ত। সম্প্রতি আরজি কর হাসপাতালে এক চিকিৎসক পড়ুয়াকে যৌন হেনস্থা করে তাঁকে খুনের অভিযোগ উঠেছে। ঘটনায় গ্রেফতার হয়েছেন এক সিভিক ভলান্টিয়র। মামলা হাতে নিয়েছে সিবিআই। এই ঘটনার পর রাজ্যজুড়ে উঠেছে প্রতিবাদের ঝড়। পথে নেমেছেন মহিলারা। নিরাপত্তার অভিযোগ তুলেছেন তাঁরা। এই পরিস্থিতিতে আবার খোদ কলকাতায় উঠল আরও এক নারী নির্যাতনের ঘটনা প্রকাশ্যে আসতেই নিরাপত্তার প্রশ্ন ফের একবার উঠল চাগাড় দিয়ে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

11 + 4 =