সোশ্যাল মিডিয়ায় ট্র্যাক করার চেষ্টা হচ্ছে কুণালকে, জানালেন তৃণমূল নেতা স্বয়ং

গত সপ্তাহে ৩ হাজার ২৮০ বার সোশ্যাল মিডিয়ায়  ট্র্যাক করার চেষ্টা করা হয়েছে কুণাল ঘোষকে, এমনটাই অভিযোগ জানিয়েছেন তৃণমূল নেতা নিজেই। সোশ্যাল মিডিয়ায় সে কথা শেয়ারও করেন তিনি।

প্রসঙ্গত, সদ্য উত্তর কলকাতার বিজেপি প্রার্থী তাপস রায়ের সঙ্গে কুণালকে এক মঞ্চে দেখতে পাওয়া নিয়ে তোলপাড় হয় বঙ্গ রাজনীতি। এরইমধ্যে আবার কুণালকে রাজ্যের সাধারণ সম্পাদকের পদ থেকে অপসারণ করে দল। যা নিয়েও রাজনৈতিক মহলে চাপানউতোর কম হচ্ছে না। যদিও কুণালের অভিমান ভাঙাতে মাঠে নামতে দেখা যায় ব্রাত্য বসু, ডেরেক ও’ব্রায়েনের  মতো তৃণমূলের হেভিওয়েট নেতাদের। ডেরেক-কুণাল-ব্রাত্যর মধ্যে একটা বৈঠকও হয়। উল্লেখ্য, কুণালকে অপসারণের যে বিবৃতি দলের তরফে জারি করা হয়েছিল তাতে সই ছিল ডেরেকের।  তবে এই প্রসঙ্গে কুণালের বক্তব্য, তিনি দলের কর্মী ছিলেন। কর্মী আছেন, থাকবেনও। তাঁর কর্তব্য তিনি পালন করে চলেছেন। এর মধ্যে অন্য কিছু দেখতে পাচ্ছেন না তিনি। সঙ্গে এও জানান, তাঁর প্রতিপক্ষ বিজেপি, সিপিএম, কংগ্রেস।

এদিকে এদিনই আবার ব্যারাকপুরের তৃণমূল প্রার্থী পার্থ ভৌমিকের সমর্থনে সভা করতে যাচ্ছেন কুণাল। এদিকে এরইমধ্যে শনিবার সকালে আসে ওই পোস্ট। সেখানেই ট্র্যাক করার বিষয়টি জানান কুণাল। এরপরই প্রশ্ন ওঠে, এর পিছনে কাদের হাত তা নিয়েও।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

four + 3 =