অ্যাক্সিস ব্যাঙ্ক শপার্স স্টপের সঙ্গে ক্রেডিট কার্ডের অংশীদারিত্বের মাধ্যমে শপিং বিভাগকে প্রসারিত করল

অ্যাক্সিস ব্যাংক, ভারতের বৃহত্তম বেসরকারি ব্যাংকগুলির মধ্যে একটি। এদিকেশপার্স স্টপ, ভারতের অন্যতম শীর্ষস্থানীয় প্রিমিয়াম ফ্যাশনের দিক তুলে ধরছে শপার্স শপ। এই দুই সংস্থার পার্টনারশিপে অ্যাক্সিস ব্যাংক শপার্স স্টপ ক্রেডিট কার্ড চালু করার কথা ঘোষণা করা হল। এই দুই সংস্থার তরফ থেকে মনে করা হচ্ছে, এই অংশীদারিত্ব কার্ডধারীদের অনলাইন এবং অফলাইন উভয় অভিজ্ঞতার জন্য একটি সমৃদ্ধ কেনাকাটার অভিজ্ঞতা প্রদান করবে।
এই প্রসঙ্গে বলে রাখা শ্রেয়, অ্যাক্সিস ব্যাঙ্ক শপার্স স্টপ ক্রেডিট কার্ড শপিং স্পেসে অ্যাক্সিস ব্যাঙ্কের ক্রেডিট কার্ড পোর্টফোলিওর সম্প্রসারণকে চিহ্নিত করে। এই সহযোগিতা অ্যাক্সিস ব্যাংকের উদ্ভাবনী আর্থিক সমাধান, বিস্তৃত শাখা নেটওয়ার্কের পাশাপাশি শপার্স স্টপের শক্তিশালী নেটওয়ার্ক এবং এর ৯.৮ মিলিয়ন ফার্স্ট সিটিজেনস ক্লাবের সদস্যকে উপকৃত করবে বলেই দাবি করা হচ্ছে।
পাওয়ার-প্যাকড কো-ব্র্যান্ডেড ক্রেডিট কার্ডটি কেনাকাটার ক্ষেত্রে নানা সুবিধার সঙ্গে নানা ধরনের পুরষ্কার, জ্বালানি সারচার্জ মকুবের সুবিধা, খাবারের সুবিধা সঙ্গে আরও বেশ কিছু সুবিধা প্রদান করবে।
এই কার্ডে গ্রাহকরা বেশ কিছু আকর্ষণীয় পুরস্কার উপভোগ করতে পারেন যেমনঃ
কার্ডধারীরা পাবেন ‘শপার্স স্টপ ফার্স্ট সিটিজেন ক্লাব গোল্ডেন গ্লো’ সদস্যপদ

এছাড়াও থাকছে শপার্স স্টপে খরচের পিছনে ২০ পর্যন্ত ফার্স্ট সিটিজেন পয়েন্ট। এই পয়েন্টের মেয়াদ কখনওই শেষ হবে না

এছাড়াও থাকছে ডাইনিং ডিলাইটস উইথ ইজি ডিনার। যেখানে কার্ডহোল্ডাররা প্রতি মাসে ২৫০০ টাকা খরচের পিছনে ১৫ শতাংশ ডিসকাউন্ট পাবেন।

গ্র্যাব ডিলে থাকছে এক্সক্লুসিভ অফার

এছাড়াও ৪০০ থেকে ৫০০০ টাকার মধ্যে সমস্ত জ্বালানি লেনদেনের জন্য ১ শতাংশ জ্বালানি সারচার্জ মকুব করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

one × one =