প্রতিষ্ঠা দিবস উপলক্ষে দুটি নতুন প্রোডাক্ট নিয়ে এল বন্ধন ব্যাঙ্ক

বন্ধন ব্যাঙ্ক তাদের প্রতিষ্ঠা দিবসে মহিলাদের জন্য একটি বিশেষ সেভিংস অ্যাকাউন্ট চালু করল। এর নাম রাখা হয়েছে ‘আভনী’ । এর পাশাপাশি ব্যাংকটি তাদের নতুন কাস্টমার লয়াল্টি প্রোগ্রাম ‘বন্ধন ব্যাঙ্ক ডিলাইটস’ চালু করেছে, যেখানে গ্রাহকরা ‘ডিলাইট পয়েন্টস’ অর্জন করতে পারবেন এবং সেগুলি তাদের কেনাকাটার জন্য ব্যবহার করতে পারবেন, পাশাপাশি একাধিক বিশেষ অফার উপভোগ করতে পারবেন।

এখানে বলে রাখা শ্রেয়, আভনী সেভিংস অ্যাকাউন্টের সঙ্গে গ্রাহকরা একটি বিশেষ ডেবিট কার্ড পান, যা বিনামূল্যে এয়ারপোর্ট লাউঞ্জ অ্যাক্সেস, 10 লাখ টাকার ব্যক্তিগত দুর্ঘটনা বিমা এবং বিভিন্ন প্রিমিয়াম ব্র্যান্ডের মাইলস্টোন-ভিত্তিক খরচের উপর অফার প্রদান করে। আভনীতে বার্ষিক লকার ভাড়ার উপর, গোল্ড লোনের প্রসেসিং ফিতে, এবং বিউটি ও ওয়েলনেস প্রোডাক্টের উপর আকর্ষণীয় ছাড়ও পাওয়া যায়।

এর পাশাপাশি বন্ধন ব্যাঙ্ক ডিলাইটস, একটি উদ্ভাবনী কাস্টমার লয়াল্টি প্রোগ্রাম, যেখানে গ্রাহকরা বিভিন্ন কার্যক্রম যেমন অ্যাকাউন্ট খোলা, কার্ড লেনদেন, ফান্ড ট্রান্সফার ইত্যাদির জন্য ডিলাইট পয়েন্টস অর্জন করতে পারেন। এই কর্মসূচির মাধ্যমে গ্রাহকরা ডিলাইট পয়েন্টস রিডিম করে ভ্রমণ ও থাকার ব্যবস্থা, পণ্য, বিনোদন সহ একাধিক পুরস্কার এবং একচেটিয়া অফার উপভোগ করতে পারেন। গ্রাহকরা তাদের জমাকৃত ডিলাইট পয়েন্টস, এয়ার মাইলস-এও রূপান্তর করতে পারেন।

এই প্রসঙ্গে বন্ধন ব্যাঙ্কের ম্যানেজিং ডিরেক্টর & চিফ এক্সেকিউটিভ অফিসার (অন্তর্বর্তী কালীন) রতন কুমার কেশ জানান,‘একটি সর্বজনীন ব্যাঙ্ক হিসাবে বন্ধন ব্যাঙ্কের বিভিন্ন গ্রাহকদের চাহিদা মেটাতে, গত নয় বছরে, আমরা পণ্য সামগ্রীকে আরো শক্তিশালী করেছি৷ মহিলারা সবসময় আমাদের যাত্রায় গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছেন এবং ব্যাঙ্কের সাফল্যে অবদান রেখেছেন৷ আমাদের নারী গ্রাহকদের প্রতি সম্মান হিসেবে, আমরা আমাদের প্রতিষ্ঠা দিবসে মহিলাদের জন্য বিশেষভাবে প্রস্তুত পণ্য, আভনী লঞ্চ করার পরিকল্পনা করেছি। বন্ধন ব্যাঙ্ক ডিলাইটস আমাদের মূল্যবান গ্রাহকদের কাছ থেকে বছরের পর বছর ধরে যে আনুগত্য, বিশ্বাস এবং সমর্থন পেয়েছি তা পুরস্কৃত করার জন্য আমাদের উদ্যোগ। ব্যাংকটি সকলের জন্য একটি ব্যাংক হওয়ার জন্য নর্থ স্টার দ্বারা চালিত, এবং এই নতুন লঞ্চগুলি একই সাথে সঙ্গতিপূর্ণ।’

উন্নয়নের বিষয়ে মন্তব্য করতে গিয়ে, রাজিন্দর কুমার বাব্বর এক্সেকিউটিভ ডিরেক্টর এবং চিফ বিজনেস অফিসার, বন্ধন ব্যাঙ্ক জানান, ‘এই নতুন লঞ্চ বন্ধন ব্যাঙ্কের পণ্য প্রসারণের প্রতিশ্রুতির সাথে সঙ্গতিপূর্ণ। আভনী চালু করার মাধ্যমে, আমরা শুধুমাত্র আমাদের মহিলা গ্রাহকদের আর্থিক এবং জীবনধারার চাহিদা পূরণ করছি না বরং ব্যাঙ্কিং পরিষেবা ক্ষেত্রে সামগ্রিক ব্যাঙ্কিং অভিজ্ঞতাও উন্নত করছি। আমরা বন্ধন ব্যাঙ্ক ডিলাইটস চালু করতে পেরে আনন্দিত, যার লক্ষ্য হল গ্রাহকদের পুরস্কৃত করা এবং ব্যাঙ্কিং পরিষেবার গুরুত্ব বৃদ্ধি করা। এই উদ্যোগগুলি আমাদের বৃহত্তর কৌশলের অংশ যা বাজারে আমাদের পৃথক করতে, এবং দীর্ঘমেয়াদী আনুগত্য তৈরি করতে সহায়ক।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

4 + five =