শীর্ষস্থানীয় ম্যানেজমেন্ট টিমকে আরও শক্তিশালী করল বন্ধন ব্যাঙ্ক

কলকাতা, ১২ মার্চ, ২০২৪ : বন্ধন ব্যাঙ্ক, তার কোর ম্যানেজমেন্টে টিমকে আরও শক্তিশালী করার কথা ঘোষণা করল। রাজিন্দর কুমার বব্বরকে এক্সিকিউটিভ ডিরেক্টর এবং চিফ বিজনেস অফিসার হিসেবে নিযুক্ত করা হল জানানো হয়েছে বন্ধন ব্য়াঙ্কের তরফ থেকে। সঙ্গে এও জানানো হয়েছে, তিনি ডিজিটাল ব্যাঙ্কিং এবং ব্যাঙ্কের ট্রেজারি পোর্টফোলিও সহ সমস্ত বিজনেস ভার্টিক্যাল দেখাশোনা করবেন।

এদিকে গত মাসে, ব্যাঙ্ক তার নেতৃত্বের দলে আরও কয়েকটি মূল সংযোজন ঘোষণা করেছে।  রাজীব মন্ত্রী সিএফও হিসাবে ব্যাঙ্কে যোগদান করেছেন। তিনি ব্যাঙ্কের ফাইন্যান্সিয়াল অপারেশন এবং এফিশিয়েন্ট রিসোর্স অ্যালোকেশনের দায়িত্বে থাকছেন। এর পাশাপাশি সন্তোষ নায়ার কনজিউমার লেন্ডিং এবং মর্টগেজ প্রধান হিসাবে ব্যাঙ্কে যোগদান করেছেন।

শীর্ষস্থানীয় দলকে শক্তিশালী করার বিষয়ে, বন্ধন ব্যাঙ্কের এমডি এবং সিইও, চন্দ্র শেখর  জানান, ‘বন্ধন ব্যাঙ্কের টিমে রাজিন্দর, রাজীব এবং সন্তোষকে স্বাগত জানাতে পেরে আমরা আনন্দিত ৷ এর নেপথ্যে তাদের অভিজ্ঞতা এবং সঠিক নেতৃত্বের দক্ষতা আমাদের জন্য অমূল্য সম্পদ। এর ওপর ভর করেই আমরা সংস্থার উদ্ভাবন এবং বৃদ্ধি অব্যাহত রাখতে সক্ষম হব । আমাদের সিনিয়র ম্যানেজমেন্ট টিমের এই কৌশলগত শক্তিবৃদ্ধি আমাদের গ্রাহকদের জন্য ব্যাঙ্কিং সমাধানের ক্ষেত্রে  তার সঠিক মূল্য নির্ধারণে সহায়তা করবে।’

এই তিন প্রধান সম্পর্কে যে তথ্য় মিলেছে বন্ধন ব্য়াংকের তরফ থেকে তা হল,রাজিন্দর কুমার বব্বর তাঁর ৩৫ বছরের অভিজ্ঞতায়  বিভিন্ন নেতৃত্বস্থানীয় কার্যভার পরিচালনা করেছেন এবং এইচডিএফসি ব্যাঙ্ক, সেঞ্চুরিয়ন ব্যাঙ্ক এবং সেন্ট্রাল ব্যাঙ্ক অফ ইন্ডিয়াতে বিজনেস ভার্টিক্যাল জুড়ে বৃহৎ দলকে সফলভাবে নেতৃত্ব দিয়েছেন।  বন্ধন ব্যাঙ্কে যোগ দেওযার আগে তিনি এইচডিএফসি ব্যাঙ্কে ট্রান্সপোর্টেশন, ইনফ্রাস্ট্রাকচার এবং ট্র্যাক্টর ফাইন্যান্স গ্রুপের প্রধান ছিলেন। অন্য়দিকে রাজীব স্ট্যান্ডার্ড চার্টার্ড এবং সিটির মতো শীর্ষস্থানীয় ব্যাঙ্কগুলির সাথে যুক্ত ছিলেন এবং ভারত, সিঙ্গাপুর এবং সংযুক্ত আরব আমিরশাহী জুড়ে ব্যাঙ্কিং এবং ফিনান্সে 25 বছরেরও বেশি অভিজ্ঞতা নিয়ে এসেছেন। এর পাশাপাশি সন্তোষ সেলস এবং ডিস্ট্রিবিউশন, পিএন্ডএল ম্যানেজমেন্ট এবং অপারেশনে দক্ষতা নিয়ে এসেছেন।   বন্ধন ব্যাঙ্কের আগে, সন্তোষ এইচডিএফসি লিমিটেড, আমেরিকান এক্সপ্রেস এবং কোটাক মাহিন্দ্রা প্রাইমাসেও ছিলেন তিনি।  আর এই তিনজনকে বিশেষ দায়িত্বে আনার সঙ্গে বন্ধন ব্যাঙ্ক আশাবাদী যে এই তিনজন সহ অন্যান্য সিনিয়র লিডার, যারা সম্প্রতি ব্যাঙ্কে যোগদান করেছেন, ইতিবাচক প্রভাব আনবেন এবং ব্যাঙ্ক নতুন অধ্যায়ের সূচনা করবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

fourteen − 2 =