‘হর নজর মে কুছ নয়া’, স্লোগানে বিবা তার ফ্ল্যাগশিপ স্টোরে নিয়ে এল গ্রীষ্মকালীন এক নজরকাড়া কালেকশন

ভারতের শীর্ষস্থানীয় এবং দেশীয় ফ্যাশন ব্র্যান্ড বিবা, পশ্চিমবঙ্গের কলকাতার লাউডন স্ট্রিটে তাদের ফ্ল্যাগশিপ স্টোরে পয়লা বৈশাখে ‘হর নজর মে কুছ নয়া’ এই স্লোগানে নিয়ে এল এক এক্সক্লুসিভ কালেকশন। এটি বিবা পৃষ্ঠপোষকদের জন্য এক অতুলনীয় ফ্যাশন সম্ভাব বলেই জানানো হচ্ছে সংস্থার তরফ থেকে। এই অতুলনীয় ফ্যাশন সম্ভারের উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন টলিউড সেলিব্রিটি ঋতাভরী চক্রবর্তী।

এই প্রসঙ্গে বিবার ম্যানেজিং ডিরেক্টর সিদ্ধার্থ বিন্দ্রা সংস্থার কলকাতায় এই নতুন কালেকশন নিয়ে অত্যন্ত খুশির সঙ্গে জানান, ‘বিখ্যাত বাঙালি অভিনেতা ঋতাভরী চক্রবর্তীর সঙ্গে লাউডন স্ট্রিটের ফ্ল্যাগশিপ স্টোরে পয়লা বৈশাখের জন্য আমাদের সর্বশেষ কালেকশনটি উন্মোচন করে শহর কলকাতায় যেন এক ফ্যাশন সংস্কৃতি উদযাপন করেছেন। শহর জুড়ে ছড়িয়ে থাকা ১৭টি দোকান সহ, কলকাতা আমাদের যাত্রায় একটি বিশেষ স্থান অধিকার করে, যা ভারতীয় ফ্যাশন জগতের প্রতিটি কোনায় কোনায় বিবার প্রতিশ্রুতির কথা পৌঁছে দেয়।

এর পাশাপাশি ভারতীয় বাজারে খুচরো পোশাক শিল্পে বিবা তার অনন্য অবস্থান নিশ্চিত করেছে। বিবা তার ভাবনাকে এই দোকানগুলির মাধ্যমে ভারতীয় ফ্যাশনকে নতুন করে সংজ্ঞায়িত করছে। যার মধ্যে বিশেষ ভাবে নজর দেওযা হচ্ছে  গ্রাহকদের আরাম এবং সন্তুষ্টির কথা।

এই অনুষ্ঠানে উপস্থিত হয়ে ঋতাভরী চক্রবর্তী জানান, ‘বিবার সঙ্গে অংশীদারিত্ব সব সময়ই আনন্দের। আমি বিআইবিএর সাথে দীর্ঘদিনের সম্পর্ক উপভোগ করেছি এবং প্রতিটি অনুষ্ঠানের জন্য আমার বিশ্বস্ত ব্র্যান্ড-এটি একটি গ্ল্যামারাস ইভেন্ট বা নৈমিত্তিক আউটিং হোক না কেন, বিবার নিখুঁত ডিজাইনগুলি আমাকেই সবসময়েই আত্মবিশ্বাসী করে তোলে। বিবার গ্রীষ্মকালীন এবং উৎসবের সংগ্রহ আজকের ভারতীয় মহিলার শক্তি এবং চেতনার প্রতীক।’

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

10 − 6 =