মাদক খাইয়ে ধর্ষণের অভিযোগ বিগবসের প্রতিযোগীর

মাদক খাইয়ে ‘ধর্ষণ’। বন্ধুর বিরুদ্ধে ভয়ঙ্কর অভিযোগ আনলেন ‘বিগ বস’ রিয়েলিটি শোয়ের প্রাক্তন প্রতিযোগী তথা টেলিভিশনের এক অভিনেত্রী। ‘নির্যাতিতা’ ওই অভিনেত্রীর অভিযোগ, তিনি তাঁর এক বন্ধুর ফ্ল্যাটে যান। সেখানেই পার্টি চলাকালীন বন্ধু তাঁর অজান্তেই মাদক খাইয়ে দেয়। সংজ্ঞা হারানোর পর ওই বন্ধু তাঁকে ধর্ষণ করে। বুধবার তিনি পুলিশে গিয়ে অভিযোগ জানান। পুলিশ ধর্ষণের অভিযোগে এফআইআর দায়ের করেছে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, অভিনেত্রীর বয়ান অনুযায়ী, ঘটনাটি ২০২৩ সালে ঘটেছে। ‘বিগ বস’ খ্যাত ওই অভিনেত্রী দক্ষিণ দিল্লিতে এক বন্ধুর ফ্ল্যাটে গিয়েছিলেন। সেখানে খাওয়া-দাওয়া চলছিল। অভিনেত্রীর দাবি, তাঁর অজান্তেই পানীয়তে মাদক মিশিয়ে দিয়েছিল অভিযুক্ত। সেই পানীয় পান করার পরই তিনি তন্দ্রাচ্ছন্ন হয়ে পড়েন। এরপরই ওই বন্ধু তাঁকে ধর্ষণ করে।

এক শীর্ষ পুলিশ আধিকারিক জানিয়েছেন, অভিনেত্রীর বয়ান অনুযায়ী এক ব্যক্তির বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩৭৬ ধারায় (ধর্ষণ) এফআইআর দায়ের করা হয়েছে। ঘটনাটির তদন্ত শুরু করা হয়েছে। এখনও অবধি কাউকে গ্রেফতার করা হয়নি।

অভিনেত্রীর নাম সামনে না এলেও, জানা গিয়েছে, টেলিভিশনে অভিনয় করেন তিনি। পাশাপাশি মডেলিংও করেন। আদতে মুম্বইয়ের বাসিন্দা তিনি। ‘বিগ বস’ রিয়েলিটি শো-তেও অংশ নিয়েছিলেন তিনি।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

six + 10 =