বিস্ক ফার্ম বাজারে আনল ‘ইট ফিট ডাইজেস্টিভ’ এবং ‘ইট ফিট আটা মেরি’ বিস্কুট

এসএজে ফুড হাউজের ভারতের অন্যতম শীর্ষস্থানীয় বিস্কুট এবং বেকারি ব্র্যান্ডের দুটি নতুন সংযোজনের সঙ্গে তার ‘ইট ফিট’ পোর্টফোলিও প্রসারিত করল। সামনে এল  ‘ইট ফিট ডাইজেস্টিভ’ এবং ‘ইট ফিট আট্টা মেরি’। এই নতুন সংযোজনগুলি স্বাস্থ্য-সচেতন শহুরে মানুষদের চাহিদা পূরণ করে যাঁরা পুষ্টিকর এবং মননশীল খাবার পছন্দ করেন। প্রাকৃতিক উপাদান এবং পুষ্টি সমৃদ্ধ বিকল্পের উপর জোর দিয়ে, বিস্ক ফার্ম বাজারে স্বাস্থ্যকর বিকল্পের ক্রমবর্ধমান চাহিদা পূরণ করছে। সঙ্গে সরবরাহ করা হচ্ছে ফাইবার, ভিটামিন এবং খনিজ পদার্থেরও। এটি হজমের স্বাস্থ্যকে শক্তিশালী করে তোলার সঙ্গে সরবরাহ করে অফুরন্ত শক্তি। ‘ইট ফিট ডাইজেস্টিভ’ বিস্কুটগুলি তাদের উচ্চ খাদ্য তালিকার মধ্যে পড়ে। যা ফাইবারে পরিপূর্ণ এবং সম্পূর্ণরূপে ১০০ শতাংশ আটা (পুরো-গমের আটা) থেকে তৈরি করা হয়। এতে আলাদা করে চিনি যেমন যোগ করা নেই, সঙ্গে নেই শূন্য ট্রান্স-ফ্যাটও। যে কারণে এই বিস্কুটগুলি গ্রাহকদের জন্য একটি অসাধারণ ট্রিট অফার করে।

নতুন ‘ইট ফিট আটা মারি’ বিস্কুট, যা পুরো গমের আটা (আটা) দিয়ে তৈরি, এবং সুস্বাদু। এই বিস্কুটগুলি একটি হালকা ট্রিট অফার করে যা চায়ের বা জলখাবারের সময় আদর্শ। বিশেষত যাঁরা তাদের দৈনন্দিন খাদ্যতালিকায় স্বাস্থ্যকর পছন্দগুলিকে অগ্রাধিকার দেন।

বিস্ক ফার্মের ম্যানেজিং ডিরেক্টর মিঃ বিজয় কুমার সিং এই বিস্কুট লঞ্চের বিষয়ে জানান, ‘বিস্ক ফার্মে, আমরা আমাদের ভোক্তাদের স্বাস্থ্যকর এবং পুষ্টিকর পছন্দগুলি প্রদান করতে প্রতিশ্রুতিবদ্ধ যা তাদের স্বাস্থ্য এবং সুস্থতার চাহিদার সাথে সামঞ্জস্যপূর্ণ। ‘ইট ফিট ডাইজেস্টিভ বিস্কুট’ এবং ‘ইট ফিট আটা মেরি বিস্কুট’ প্রবর্তনের মাধ্যমে, আমরা বিস্ক ফার্মের জন্য পরিচিত একই দুর্দান্ত স্বাদ এবং গুণমান সরবরাহ করার সাথে সাথে স্বাস্থ্যকর স্ন্যাক বিকল্পগুলির ক্রমবর্ধমান চাহিদার দিকে নজর রাখছি।’

এই প্রসঙ্গে বলে রাখা শ্রেয়, নতুন ‘ইট পিট আট্টা মেরি’ বিস্কুটগুলি ৪৫ টাকা দামের ৩০০গ্রাম প্যাকে পাওয়া যাচ্ছে, যেখানে ‘ইট পিট ডাইজেস্টিভ’ বিস্কুটগুলি ১৭৫ গ্রাম এবং ৫৯ গ্রাম প্যাকে পাওয়া যাচ্ছে, যার দাম যথাক্রমে ৩০ এবং ১০ টাকা৷. এই পণ্যগুলি এখন সমস্ত খুচরা দোকানে উপলব্ধ।

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

fifteen − twelve =