ফেস্টিভ সিজনে বিস্ক ফার্ম নিয়ে এল হলিডে কেকের সুস্বাদু রেঞ্জ ‘ফেস্টিভ ফিয়েস্তা’

ক্রিসমাস ফেস্টিভ সিজন উদযাপনকে স্মরণীয় করে রাখতে বিস্ক ফার্ম নিয়ে এল  হলিডে কেকের সুস্বাদু রেঞ্জ ‘ফেস্টিভ ফিয়েস্তা’। বড়দিন আর নতুন বছরকে আনন্দময় করে তোলার জন্য বিস্ক ফার্মের তরফ থেকে এ এক বিপুল আয়োজন, যা মন কাড়বে সবারই। সংস্থার তরফ থেকে জানানো হয়েছে এই কেকগুলি নিখুঁতভাবে বেক করা হয়। সঙ্গে উপাদান হিসেবে প্রচুর পরিমাণে মেশানো হয় চকলেট, টুটি-ফ্রুটি, আখরোট, চেরি, খেজুর, প্লাম, আনন্দদায়ক তাজা ফল, সমৃদ্ধ মাখন এবং শুকনো ফল।

‘ফেস্টিভ ফিয়েস্টা’ রেঞ্জ রয়েছে ১০ টি স্বাদের এক সমাহার, যা বিভিন্ন স্বাদ এবং পছন্দের চাহিদা পূরণ করে। এই ফ্লেভারের তালিকায় রয়েছে, ইংলিশ ডান্ডি কেক, এক্সটিক ড্রাই ফ্রুট কেক, ভেজ ডিলাইট কেক, ফ্রেশ প্লাম কেক, আমেরিকান ফ্রুট কেক, ক্লাসিক ফ্রুট কেক, রিচ বাটার কেক, ক্রিসমাস কেক, চকো ওয়ালনাট কেক। আর নিরামিষভোজীদের জন্য বিস্ক ফার্ম নিয়ে এসেছে ৪০০ গ্রামের বিশেষভাবে বেকড ভেজ ডিলাইট কেক।

‘ফেস্টিভ ফিয়েস্তা’ কেকের উন্মোচনী অনুষ্ঠানে এসএজে ফুডের এমডি বিজয় কুমার সিং জানান, বড়দিন ও নববর্ষ আনন্দ ও উল্লাসের সমার্থক। প্রজন্মের পর প্রজন্ম ধরে এ আনন্দ ভাগাভাগি করে নিয়েছে। আর এটাকে মাথায় রেখেই বিস্ক ফার্ম  তার উদ্ভাবনী রেসিপি এবং উৎসবের ঐতিহ্যকে সম্মান জানাচ্ছে। আর এ বছর আমরা আমাদের সীমিত সংস্করণের ফেস্টিভ্যাল ফিয়েস্তা কেক উন্মোচন করতে পেরে আনন্দিত। এই ফেস্টিভ্যাল ফিয়েস্তায় রয়েছে বিভিন্ন স্বাদের কেকের সুস্বাদু রেঞ্জ। যা অত্যন্ত সহ্গে তৈরি রা হয়েছে। আর এর প্রতি কামড়ে রয়েছে মন খুশি করে দেওযার প্রতিশ্রুতি আর ছুটির আনন্দ। গ্রাহকদের সন্তুষ্টিই আমাদের প্রধান অগ্রাধিকার।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

5 × three =