সায়নী ঘোষের নামে সোশ্যাল মিডিয়ায় কুরুচিকর পোস্টারে ধৃত বিজেপি পঞ্চায়েত প্রার্থী

যুব তৃণমূলের রাজ্য সভানেত্রী সায়নী ঘোষের নামে সোশ্যাল মিডিয়ায় কুরুচিকর পোস্টের অভিযোগের জেরে পূর্ব বর্ধমানের গলসি থেকে গ্রেপ্তার বিজেপির পঞ্চায়েত প্রার্থী। ধৃত বিজেপি প্রার্থীর নাম সঞ্জয় হালদার। বাড়ি গলসির আদ্রাহাটি এলাকায়। স্থানীয় সূত্রে খবর, এবারের পঞ্চায়েত ভোটে আদ্রাহাটি থেকে বিজেপির টিকিটে লড়ছেন তিনি। এদিকে গলসি থানা সূত্রে খবর, গত বৃহস্পতিবার তাঁকে গ্রেপ্তার করা হয়। ধৃতের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৫০৫ (২) ধারায় মামলা রুজু করে তদন্ত করছে পুলিশ।

এদিকে শুক্রবার ধৃত বিজেপি প্রার্থীকে আদালতে পেশ করা হলে আদালতে শুনানি পর্বে বিজেপি প্রার্থীর আইনজীবীর দাবি ছিল, তাঁর মক্কেলকে ফাঁসানোর চেষ্টা করা হচ্ছে এবং তাঁর জামিনের জন্য আবেদন করা হয়। অন্যদিকে সরকার পক্ষের আইনজীবী সেই জামিনের আবেদনের বিরোধিতা করেন। বলা হয়, ওই ব্যক্তিকে জামিন দেওয়া হলে এলাকায় আইন-শৃঙ্খলা পরিস্থিতির অবনতি হতে পারে, অশান্তি হতে পারে। দুই পক্ষের বক্তব্য শোনার পর বিচারক ওই বিজেপি প্রার্থীকে ২৭ জুন পর্যন্ত জেল হেপাজতে পাঠানোর নির্দেশ দিয়েছেন। ওইদিন আবার তাঁকে আদালতে পেশ করা হবে।

এদিকে ওই বিজেপি প্রার্থীর গ্রেপ্তারির ঘটনায় শাসক শিবিরের বিরুদ্ধে ক্ষোভ উগরে দেয় বিজেপি। বিজেপি প্রার্থীকে হেনস্থা করতে এবং ভোটের প্রচার থেকে দূরে সরিয়ে রাখতেই এই চেষ্টা চলছে বলে দাবি পদ্ম শিবিরের। প্রশাসনের সাহায্য নিয়ে মিথ্যা অপবাদ দেওয়া হচ্ছে বলে দাবি তাদের।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

three + two =