কেশপুরের দায়িত্বপ্রাপ্ত বিজেপি নেতা গ্রেফতার

অলোকেশ ভট্টাচার্য

 

বিজেপি মহিলা কর্মী খুনের ঘটনায়  বৃহস্পতিবার দিনভর উত্তপ্ত নন্দীগ্রাম। নন্দীগ্রামের বিজেপি বিধায়ক এবং রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর অভিযোগ, অভিষেক বন্দ্য়োপাধ্যায়ের উস্কানিতেই খুন করা হয়েছে রথিবালা আড়ি নামে বিজেপির মহিলা কর্মী। একইসঙ্গে তিনি এ হুঁশিয়ারিও দিয়েছেন এর শেষ দেখে তিনি ছাড়বেন।

নন্দীগ্রামের এমনই এক উত্তপ্ত আবহাওয়ার মধ্যেই এদিন কেশপুরের দায়িত্বপ্রাপ্ত বিজেপি নেতা তন্ময় ঘোষকে গ্রেফতার করল পুলিশ। তন্ময় দলের ঘাটাল সাংগঠনিক জেলার সাধারণ সম্পাদক। তবে বিজেপির অভিযোগ, ঘাটালের ভোটের ঠিক আগে তন্ময়ের এই গ্রেফতারি রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত। দলীয় কর্মীদের মনোবল ভেঙে দেওয়ার জন্যই তৃণমূলের নির্দেশে পুলিশ এই অপকর্মটি করেছে বলে শুভেন্দুর অভিযোগ। তন্ময়ের গ্রেফতারের খবর পেয়ে থানায় যান ঘাটালের বিজেপি প্রার্থী হিরণ।

বিজেপির জেলা সভাপতি তন্ময় দাস জানান, ভোটের প্রচার চলার সময় পুলিশ তন্ময় ঘোষকে পুলিশ তুলে নিয়ে যায়। এ ব্যাপারে কেশপুর থানার ওসি এবং জেলার পুলিশ সুপারকে একাধিকবার ফোন করলেও তাঁরা ফোন ধরেননি।

প্রসঙ্গত, মঙ্গলবার গভীর রাতে তন্ময়ের মেদিনীপুরের বাড়িতে হানা দেয় পুলিশ। তল্লাশি চালানো হয় ঘাটালের বিজেপি প্রার্থী হিরণ চট্টোপাধ্যায়ের আপ্ত সহায়ক তমোঘ্ন দের বাড়িতে। এছাড়া সৌমেন মিশ্র বলে আর এক বিজেপি নেতার বাড়িতেও হাজির হয়েছিল পুলিশ। বিজেপির জেলা সম্পাদক তন্ময় দাসের অভিযোগ, তৃণমূলের পায়ের তলার মাটি সরে গিয়েছে। তাদের ভরসা এখন পুলিশ। তাই তৃণমূলের নির্দেশেই পুলিশ কেশপুর, ঘাটাল জুড়ে তাণ্ডব চালাচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

fifteen − 4 =