বিএমডব্লিউ মোটরব়্যাড  কলকাতায় জিএস এক্সপেরিয়েন্স লেভেল -১, ২০২৪ ট্রেনিং প্রোগ্রাম শুরু করেছে

বিএমডব্লিউ মোটরব়্যাড কলকাতায় জিএস ১,২০২৪ এক্সপেরিয়েন্স লেভেল ১, ২০২৪ ট্রেনিং প্রোগ্রাম শুরু করেছে। বহু মানুষের কাছেই এটি বহুল প্রতীক্ষিত এক ট্রেনিং প্রোগ্রাম। দুই দিনব্যাপী এ প্রশিক্ষণ কর্মসূচি চলবে ২০২৪-এর ১৭-১৮ ফেব্রুয়ারি।

দুই দিনের এই এক্সক্লুসিভ ইভেন্টটি বিএমডব্লিউ-এর অ্যাডভেঞ্চার মোটরসাইকেলের মালিকদের জন্য বিশেষভাবে তৈরি একটি বেসপোক ট্রেনিং প্রোগ্রাম। যা জিএস রেঞ্জের বিশ্বমানের দক্ষতার গভীরে ডুব দেওয়ার প্রতিশ্রুতি দেয়। এখানে বলে রাখা শ্রেয়, পুনে, সুরাট, মুম্বই, কলকাতা, ইন্দোর, হায়দরাবাদ, জয়পুর, চেন্নাই, লখনউ, কোচি, বেঙ্গালুরু, নয়াদিল্লি এবং চণ্ডীগড়ের জিএস মালিকদের জন্য দু’দিনের এই ট্রেনিং এর আয়োজন করবে বিএমডব্লিউ মোটরর‍্যাড।

বিএমডব্লিউ গ্রুপ ইন্ডিয়ার প্রেসিডেন্ট বিক্রম পাওয়াহ এই প্রসঙ্গে জানান, ‘জিএস শুধু একটি মোটরসাইকেল নয়, এটি অ্যাডভেঞ্চারের স্তম্ভ বিশেষ। বিএমডব্লিই মোটরর‍্যাড ভারতে অ্যাডভেঞ্চার বাইকিংয়ের পরিমন্ডলকে নতুন এক আকার দিচ্ছে আর সঙ্গে দিচ্ছে এক অদম্য স্পিরিট। আমাদের জিএস এক্সপেরিয়েন্স রাইডিং- শুধু একটা প্রোগ্রামই নয়, এটি দেশব্যাপী অ্যাডভেঞ্চার উৎসাহীদের জন্য একটি প্রবেশদ্বার। সমস্ত রাইডিং স্টাইলের সাথে মানানসই এই কোর্সটি আপনার দক্ষতা পরিমার্জন করতে, আত্মবিশ্বাস বাড়িয়ে তুলতে এবং রাইডিংয়ের আনন্দকে প্রশস্ত করার জন্য নিখুঁতভাবে ডিজাইন করা হয়েছে।’ একইসঙ্গে তিনি এও জানান, বিএমডব্লিউ মোটরর‍্যাড ইন্টারন্যাশনাল ইন্সট্রাক্টর একাডেমির প্রশিক্ষকদের দ্বারা ট্রেনিং পেয়ে অংশগ্রহণকারীরা অ্যাডভেঞ্চার রাইডিংয়ের পূর্ণ সম্ভাবনা উন্মোচন করবে এবং তাদের জিএস  সঙ্গে নিয়ে তারা প্রতিটি চ্যালেঞ্জ জয় করবে, যা অ্যাডভেঞ্চার মোটরসাইকেলের রোমাঞ্চকর জগতকে অন্বেষণ করতে পুরোপুরি সজ্জিত।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

17 − eleven =