নিউটাউন রামমন্দির এলাকায় উদ্ধার দেহ

নিউটাউনের রামমন্দির এলাকার বাসিন্দারা যাঁরা সকালে হাঁটতে বের হন তাঁদেরই নজরে আসে রামমন্দিরের সামনে এক ব্যক্তিকে উপুড় হয়ে পড়ে রয়েছেন। স্বাভাবিক ভাবেই প্রথমে তাঁরা ভেবেছিলেন, মদ্যপ অবস্থায় উল্টে পড়ে রয়েছেন ওই ব্যক্তি। এরপর একটু ভাল করে দেখার পর তাঁরা বুঝতে পারেন, শরীরে কোনও সার নেই। মাছি ভন্ ভন্ করে ঘুরছে। পরে থানায় খবর দেওয়া হলে ইকোপার্ক থানায় খবর দেওয়া হলে পুলিশ গিয়ে দেহ উদ্ধার করে। তবে ওই ব্যক্তির পরিচয় এখনও জানা যায়নি।

এদিকে ইকো পার্ক থানা সূত্রে খবর, দেহের নাকে মুখে ও হাঁটুতে রক্তের দাগ রয়েছে। প্রাথমিকভাবে মনে করা হচ্ছে, অন্যত্র খুন করে দেহ ফেলে দিয়ে গেছে দুষ্কৃতীরা।

এই ঘটনায় ইকো পার্ক পুলিশের তরফ থেকে জানানো হয়েছে, বৃহস্পতিবার সকালে স্থানীয় বাসিন্দারা নিত্যদিনের মত এদিনও প্রাতঃভ্রমণে বের হন। তখনই তাঁরা দেখতে পান রাম মন্দিরের সামনে খাল পাড়ে একজন পড়ে রয়েছে। ডাকাডাকি করলে সাড়া মেলেনি। এরপর ইকোপার্ক থানার পুলিশকে খবর দেওয়া হয়। পুলিশ গিয়ে দেহ উদ্ধার করে। একইসঙ্গে ইকোপার্ক থানা সূত্রে জানানো হয়েছে, প্রাথমিক ভাবে মনে করা হচ্ছে এটা একটা খুনের ঘটনা। কী কারণে খুন, তা খতিয়ে দেখা হচ্ছে। ওই এলাকায় এমনিতে  নির্জন। তাই পুলিশের ধারণা, অন্য জায়গায় খুন করে রাতের অন্ধকারে দেহ এখানে ফেলে রেখে যাওয়া হয়েছে। আশপাশের থানায় পুলিশের তরফে খবর দেওয়া হয়েছে। মৃতের পরিচয় জানার চেষ্টা চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

19 − 3 =