আরজি কর ঘটনার তথ্য পেতে বয়েজ হস্টেলেও সিবিআই আধিকারিকেরা

৯ অগাস্ট মধ্য রাতে খুন হন আরজি কর হাসপাতালের চিকিৎসক। সেই ঘটনার রাতে বয়েজ হোস্টেলে পার্টি হয়েছিল বলে জানতে পেরেছেন সিবিআই আধিকারিকরা। সেই পার্টির তদন্তে সিবিআইয়ের বিশেষ দল যায় আরজি করের বয়েস হোস্টেলে।

ঘটনার রাতে কারা ছিল বয়েজ হস্টেলের পার্টিতে বা কেন ঘটনার কথা কিছু শুনতে পেল না তারা এই প্রশ্নের উত্তর খুঁজছেন সিবিআই আধিকারিকেরা। সঙ্গে এও জানতে চান, সঞ্জয়কে কেউ দেখেছে কিনা তাও। সূত্রে খবর, বয়েস হস্টেলে সিবিআই আধিকারিকদের সঙ্গে ছিলেন আরজি কর হাসপাতালের সুপার সপ্তর্ষি চট্টোপাধ্যায়। আগে ইমার্জেন্সি বিল্ডিংয়ে যান সিবিআই আধিকারিকেরা। পরে, সেখান থেকে সিবিআই বেরিয়ে বয়েজ হোস্টেলে যান।

এদিকে বয়েজ হস্টেল থেকে এক ছাত্রকে নিয়ে সিবিআই বয়েজ হস্টেল থেকে বেরিয়ে যান প্ল্যাটিনাম জুবিলি বিল্ডিংয়ে। এখানেই বসেন আরজি কর হাসপাতালের অধ্যক্ষ। প্রিন্সিপালের কাছে যাওয়ার পরে তাঁরা কোথায় যান সেটাই দেখার।

সূত্রের খবর অনুযায়ী, রবিবার বিকেলে সিবিআইয়ের আইনি আধিকারিক পরিদর্শন করতে আসেন আরজি করে। ল অফিসার চলে যাওয়ার পর কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার দ্বিতীয় দল আসে আরজি কর হাসপাতালে। এদিন আরজি করে হানা দিয়ে চিকিৎসক তরুণীর খুন এবং ধর্ষণ নিয়ে নতুন কোনও সূত্র পায় নাকি সিবিআই সেটাই এখন দেখার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

6 − one =