নির্যাতিতার সঙ্গে ডিনার করা ৪ জনের গোপন জবানবন্দি নিতে চায় সিবিআই

আরজি কর মেডিক্যাল কলেজে প্রাক্তন অধ্যক্ষ সন্দীপ ঘোষের গোপন জবানবন্দি নিতে চায় সিবিআই। ইতিমধ্যেই আদালতে আবেদন জানিয়েছে কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা। অন্যদিকে বৃহস্পতিবারই ৮ অগাস্ট রাতে নির্যাতিতার সঙ্গে ডিনার করা ৪ জনের গোপন জবানবন্দি নেওয়ার অনুমতি পেয়েছে।

জানা যাচ্ছে, যে চার জন সেই রাতে ছিলেন তাঁদের মধ্যে একজন হাউজস্টাফ আর বাকি তিনজন চিকিৎসক। তাঁদের আগে লালবাজারে ডেকেছিল কলকাতা পুলিশ। ঘটনার পর পরই সেদিন রাতে নির্যাতিতা ও তাঁদের ঠিক কী কথা হয়েছিল, কোনও রকমে অস্বাভাবিকত্ব সেদিন রাতে তাঁরা দেখেছিলেন কিনা তা জানতে চাওয়া হয়েছিল। এবার সিবিআইয়ের তদন্তকারীরা ওই চার জনেরই গোপন জবানবন্দি নিতে চায়।

এদিন কলকাতা হাইকোর্টের পর্যবেক্ষণ, আরজি করে ডক্টর সন্দীপ ঘোষ জমানায় অনিয়ম হয়েছে এটা স্পষ্ট, অনিয়ম আছে বলেই সিট গঠন হয়েছে। তদন্ত কে করবে সিবিআই না সিট (রাজ্য) তা আদালত বিবেচনা করে সিদ্ধান্ত জানাবে। শুক্রবার ফের মামলার শুনানি। জানান বিচারপতি রাজর্ষি ভরদ্বাজ।

আরজি কর মেডিক্যাল কলেজে তরুণী চিকিৎসকের ধর্ষণ ও খুনের ঘটনায় সিবিআইয়ের নজরে হাসপাতালের প্রাক্তন অধ্যক্ষ সন্দীপ ঘোষ। বেশ কয়েকদিন ধরেই টানা জিজ্ঞাসাবাদ করা হচ্ছে তাঁকে। এবার সন্দীপ ঘোষের বিরুদ্ধে চাঞ্চল্যকর অভিযোগ তোলেন আরজি করের প্রাক্তন ডেপুটি সুপার আখতার আলি।

সন্দীপের বিরুদ্ধে মারাত্মক অভিযোগ তুলে আখতার আলির দাবি, মৃতদেহ নিয়ে ব্যবসা থেকে বেআইনি আর্থিক লেনদেনে জড়িত সন্দীপ ঘোষ। তাঁর আরও দাবি, টাকা পয়সা সংক্রান্ত সমস্ত নীতি ইচ্ছাকৃতভাবে এড়িয়ে চলতেন সন্দীপ ঘোষ। অ্যাকাউন্ট অফিসারের সমস্ত কিছু অগ্রাহ্য করে উল্টে পছন্দের লোককে যাতে দ্রুত টাকা পাওয়া যায় তার জন্য চাপ দিতেন। এমনকী পড়ুয়াদের নম্বর বাড়ানোর বদলে ঘুষও নিতেন বলে অভিযোগ সন্দীপের বিরুদ্ধে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

eighteen − 6 =