শিশুদের জন্য নতুন উপহার সেটের সাথে একগুচ্ছ আনন্দ নিয়ে এল জনসন বেবি

জনসন বেবি বাচ্চাদের স্কিনের যত্ন নিতে যাঁদের নাম সর্বাগ্রে তাদের তরফ থেকে একটি স্পেশ্যাল গিফট আনা হল। দিল্লিতে ২৮০ ইনফ্লুয়েন্সার এবং বিশেষজ্ঞদের সাথে জনসনের বেবি ‘ওনিডারল্যান্ড’ ইভেন্টে সম্পূর্ণ এই নতুন স্পেশ্যাল গিফট আনবক্স করা হয়েছিল।
জনসনের তরফ থেকে জানানো হয়েছে, একটি ছোট্ট শিশুর আগমন উদযাপন উপলক্ষে একটি বিশেষ উপহার, জনসনের শিশুর সর্বশেষ উপহার সেট জনসনের শিশুর জনপ্রিয় পণ্যগুলির একটি কিউরেটেড সংগ্রহের সাথে ৪ টি স্বতন্ত্র রূপে পাওয়া যাবে। প্রতিটি উপহার সেট নতুন মা এবং তাদের নবজাতকদের অনন্য চাহিদা মাথায় রেখে তৈরি করা হয়েছে। প্রথমবারের মতো, জনসনের বাচ্চা একটি নাম ট্যাগ সহ একটি মাতৃত্ব ব্যাগ সহ একটি উপহার সেট প্রবর্তন করে যা শিশুর নামের সাথে ব্যক্তিগতকৃত করা যেতে পারে। ছোট্টটির সাথে বেড়াতে যাওয়ার জন্য একটি নিখুঁত সঙ্গী, মাতৃত্বের ব্যাগটি আকর্ষণীয় রঙে পাওয়া যায়, বহন করা সহজ, টেকসই এবং জল-প্রতিরোধী যা মায়েদের উদ্বেগ থেকে দূরে রাখবে।
শুধু তাই নয়, নবজাতকের বিশেষ মুহূর্তগুলি উদযাপন করে এমন একটি ব্র্যান্ড হিসাবে, জনসনের বাচ্চা প্রথমবারের জন্য একটি এআই উৎপন্ন লুলাবি এবং ভিডিও চালু করেছে যা শিশুর নামের সাথে ব্যক্তিগতকৃত করা যেতে পারে যাতে ন্যাপের সময় অনুষ্ঠানটিকে আরও বিশেষ করে তোলা যায়। হগার্থের ধারণায়, বাবা-মায়েরা এখন যে কোনও জনসনের শিশুর উপহার বাক্সে কিউআর কোড স্ক্যান করে এবং ইংরেজি ও হিন্দি ভাষায় একটি ব্যক্তিগতকৃত লুলাবি তৈরি করে নতুন লুলাবি বৈশিষ্ট্যটি অ্যাক্সেস করতে পারেন।
কেনভুয়ের বিজনেস ইউনিট লিডার-এসেনশিয়াল হেলথ এবং ভাইস প্রেসিডেন্ট মার্কেটিং, মনোজ গাডগিল বলেন, ‘আমরা আমাদের নতুন জনসনের বেবি কিউরেটেড গিফট সেটগুলি চালু করতে পেরে আনন্দিত। জনসনের বাচ্চা সবসময় পিতৃত্বের আনন্দ বাড়ানোর দিকে মনোনিবেশ করেছে এবং আমরা আশা করি এই উপহার সেটগুলি নবজাতকের জন্মের সাথে সম্পর্কিত আনন্দের সমার্থক হয়ে উঠবে। আমাদের উপহার সেটগুলি একটি এআই চালিত লুলাবি এবং একটি শিশুর সূক্ষ্ম ত্বককে রক্ষা করতে সহায়তা করার জন্য ডিজাইন করা আমাদের সর্বাধিক বিক্রিত পণ্যগুলি সহ অনেক ব্যক্তিগত ছোঁয়া দিয়ে চিন্তাভাবনা করে তৈরি করা হয়েছে।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

2 × 4 =