প্রতারণার অভিযোগ উঠল সানি দেওলের বিরুদ্ধে

প্রতারণার অভিযোগ উঠল অভিনেতা সানি দেওলের বিরুদ্ধে। চাঞ্চল্যকর এই অভিযোগ করলেন প্রযোজক সৌরভ গুপ্ত। প্রসঙ্গত, মুম্বই সংবাদ মাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে সৌরভ জানিয়েছেন, ২০১৬ সালে তাঁদের সঙ্গে একটি ছবির জন্য এই অগ্রিম টাকা নিয়েছিলেন সানি দেওল। এরপর তিনি ছবিটি শুরু করবেন বলে প্রতিশ্রুতি দিয়ে আরও টাকা নেন। কিন্তু পরে তিনি আর কাজটি করেননি।

এই প্রসঙ্গে সৌরভ আরও জানান, তিনি আরও জানান, ওই ছবিতে সানিকে পারিশ্রমিক হিসেবে ৮ কোটি টাকা দেওয়ার কথা হয়েছিল। এরপর তাঁকে তাঁরা অগ্রিম ১ কোটি টাকা দেওয়াও হয়। কিন্তু ওই ছবির কাজ শুরু করার পরিবর্তে, অভিনেতা ‘পোস্টার বয়েজ’-এর শুটিং বেছে নেন। এরপর অভিনেতা প্রযোজককে ছবির জন্যে আরও টাকা দিতে বলেন। সব মিলিয়ে এখনও পর্যন্ত সানি দেওলের অ্যাকাউন্টে ২.৫৫ কোটি টাকা পাঠানো হয়েছে বলে দাবি সৌরভের। প্রযোজক আরও অভিযোগ করেন, তাঁর কোম্পানির সঙ্গে ২০২৩ সালে আরও চুক্তি করেছিলেন‌ অভিনেতা। তিনি জানান, চুক্তির সময় কোনও পরামর্শ না করেই নিজের পারিশ্রমিক ৪ কোটি থেকে ৮ কোটি বাড়িয়ে দেন অভিনেতা। এই প্রসঙ্গে সৌরভ এও জানান, এই ঘটনায় সানি দেওলের  বিরুদ্ধে একটি পুলিশের কাছে অভিযোগ দায়ের করেছেন। ৩০ এপ্রিল তাঁকে একটি নোটিশও জারি করা হয়।

সৌরভ ছাড়াও এক সূত্রের দাবি , সানি নাকি বহু বছর ধরে এই কাজ করছেন। অভিনেতা ‘রাম জন্মভূমি’ ছবির স্ক্রিপ্ট দিয়েছিলেন একজন চলচ্চিত্র নির্মাতাকে। তারপর মুম্বইয়ে একটি বড় সেট তৈরি করা হয়। ৫ কোটি টাকায় এই ছবিতে চুক্তিবদ্ধ হযন সানি। কিন্তু পরে, তিনি সেটে আসতে অস্বীকার করেন। পাশাপাশি ২৫ কোটি টাকা পারিশ্রমিকও দাবি করেছিলেন বলে অভিযোগ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

twenty − eight =