রাত দখলের মাঝে মহিলাকে কটূক্তি করায় ছড়াল উত্তেজনা

বুধবার ফের রাত দখল চলছে গোটা রাজ্য জুড়ে। জায়গায় জায়গায় পথে নেমেছেন সাধারণ মানুষ। এদিন প্রতিবাদে সামিল হন ৮ থেকে ৮০ মহিলা-পুরুষ সব্বাই। তারই মাঝে গড়িয়ায় ছড়াল প্রবল উত্তেজনা। পুলিশের গাড়িতে চলে ভাঙচুর। এই ঘটনার সূত্রপাত, এক মহিলাকে কটূক্তি করার অভিযোগেই।

প্রত্যক্ষদর্শীরা জানান, যখন মহিলারা প্রতিবাদে সামিল হন, তারই মধ্য়ে এক ব্যক্তি মহিলাকে কটূক্তি করে। বাকিরা ওই ব্যক্তিকে ধরে মারধর করতে থাকেন বলে অভিযোগ। পরিস্থিতি সামাল দিতে ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ। উপস্থিত লোকজনের অভিযোগ, ওই ব্যক্তিকে সরিয়ে নিয়ে যায় পুলিশ। আর তাতেই ক্ষুব্ধ হয় জনতা। পুলিশকে ঘিরেও চলে বিক্ষোভ। পুলিশের গাড়িতে ভাঙচুর করা হয় বলেও অভিযোগ। ঘটনায় নেতাজিনগর থানার পুলিশ এফআইআর দায়ের করছে। সিসিটিভি খতিয়ে দেখে চিহ্নিত করা হবে, কারা গাড়ি ভেঙেছে।

এই ঘটনার পর গড়িয়ার ৬ নম্বর বাসস্ট্যান্ডের সামনে পৌঁছে যায় বিশাল পুলিশ বাহিনী। প্রচুর মহিলা পুলিশকর্মী মোতায়েন করা হয়। উল্লেখ্য, কয়েকদিন আগে সিঁথির মোড়ে একই ছবি দেখা যায়। এক সিভিক ভলান্টিয়ারকে মদ্যপ অবস্থায় দেখা যায় বলে অভিযোগ তোলেন প্রতিবাদীরা। অভিযোগের ভিত্তিতে সেই ব্যক্তিকে গ্রেফতারও করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

7 − 1 =