সিবিআই দফতরে হাজিরা বিতর্কিত চিকিৎসক অভীক দেরও

আরজি কর কাণ্ডের তদন্তে সিবিআই দফতরে হাজিরা দিলেন বিতর্কিত চিকিৎসক অভীক দে। সন্দীপ ঘোষ ঘনিষ্ঠ এই চিকিৎসককে নির্যাতিতার দেহ উদ্ধারের দিন আরজি কর হাসপাতালের সেমিনার রুমে দেখা গিয়েছিল। তার পর থেকে অভীক দে-র বিরুদ্ধে একাধিক অভিযোগ সামনে এসেছে। এমনকী অভীক দে-কে সাসপেন্ডও করেছে স্বাস্থ্য দফতর।
এই প্রসঙ্গে বলে রাখা শ্রেয়, আরজি কর কাণ্ডের সময় বর্ধমান মেডিক্যাল কলেজের রেসিডেন্ট চিকিৎসক হিসেবে কর্মরত ছিলেন অভীক। ফলে ঘটনার দিন সকালে তিনি আরজি কর হাসপাতালে কী কারণে পৌঁছলেন, সেটা জানাই লক্ষ্য সিবিআই-এর তদন্তকারীদের। ঘটনার পরে অবশ্য অভীক দে-কে এসএসকেএম হাসপাতালে বদলি করা হয়। তবে আরজি কর কাণ্ডে নাম উঠে আসার পর থেকে কার্যত অন্তরালে ছিলেন অভীক দে। বিতর্কিত এই চিকিৎসকের বিরুদ্ধে সরকারি হাসপাতাল এবং মেডিক্যাল কলেজগুলিতে পড়ুয়া এবং চিকিৎসকদের হুমকি দেওয়ার অভিযোগ, ঘুরপথে পছন্দ মতো পোস্টিং পাইয়ে দেওয়ার মতো গুরুতর অভিযোগ উঠেছিল।
এদিকে সিবিআই সূত্রে খবর, শনিবার দুপুর দুটো নাগাদ সিজিও-তে পৌঁছন অভীক দে। এদিন সকালেই সিজিও-তে হাজিরা দেন আর এক বিতর্কিত চিকিৎসক বিরূপাক্ষ বিশ্বাস। অভীকের মতো বিরূপাক্ষকেও ঘটনার দিন আরজি কর হাসপাতালের সেমিনার রুমে দেখা গিয়েছিল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

twelve − 4 =