ক্রিমলাইন ডেইরি প্রোডাক্টস লিমিটেড বাজারে আনল ‘গোদরেজ মাই ফার্ম’ নামে এক তাজা দুধ

ক্রিমলাইন ডেইরি প্রোডাক্টস লিমিটেড সিডিপিএল ভারতের বৃহত্তম এবং বৈচিত্র্যময় কৃষি ব্যবসার একটি সহযোগী প্রতিষ্ঠান।গোদরেজ অ্যাগ্রেভেট লিমিটিডে  বা জিএভিএল আজ গোদরেজ ‘মাই ফার্ম মিল্ক’ নামে একটি প্রিমিয়াম দুধ সরাসরি গোদরেজ-এর ফার্ম থেকে গ্রাহকদের দোরগোড়ায় চালু করার ঘোষণা করল৷ এই প্রসঙ্গে একটা কথা বলতেই হয়, গোদরেজ মাই ফার্ম মিল্ক সরাসরি গোদরেজের নিজস্ব ফার্ম থেকে সংগ্রহ করা, পাস্তুরিত করা এবং অত্যাধুনিক প্রযুক্তি ব্যবহার করে প্যাকেজ করা দুধ যা  এটি নিশ্চিত করে তার প্রাকৃতিক স্বাদ এবং পুষ্টির মান। এই দুধ বর্তমানে শুধুমাত্র হায়দরাবাদেই পাওয়া যায়। দুধ খাওয়ানো থেকে শুরু করে ভোক্তাদের কাছে পণ্য পৌঁছানো পর্যন্ত সম্পূর্ণ প্রক্রিয়াটি স্বয়ংক্রিয়, যার ফলে দুধ প্রস্তুতের সমগ্র প্রক্রিয়া মানব স্পর্শ বিহীন।

বর্তমানে ভারতীয় ভোক্তারা তাদের স্বাস্থ্য সম্পর্কে খুব সচেতন এবং নিজেদের এবং তাদের পরিবারের জন্য সেরাটি বেছে নেওয়ার চেষ্টা করে। ‘Bottoms Up।।India Says Cheers to Milk’ শিরোনামের মিল্ক রিপোর্টের ফলাফলগুলিতেও এই ছবিই ধরা পড়ছে। যেখানে প্রতি ২ জনের মধ্যে ১ জন ভোক্তা দুধ কেনার সময় ভেজাল না হওয়ার নিশ্চয়তা ছাড়াও স্বাস্থ্যকর সোর্সিং, প্রক্রিয়াকরণ এবং প্যাকেজিং বিবেচনা করে।

মাই ফার্ম মিল্ক চালু করার বিষয়ে মন্তব্য করতে গিয়ে, ভূপেন্দ্র সুরি, সিইও, গোদরেজ জার্সি জানান, ‘গোদরেজে আমরা দুধ উৎপাদন এবং বিতরণের ক্ষেত্রে সম্পূর্ণরূপে প্রতিশ্রুতিবদ্ধ। যে সব গাভীর থেকে দুধ আসে এমন ১৪০০ গাভীর ব্যক্তিগতকৃত যত্ন নিই। যার মধ্যে নিয়মিতভাবে তাদের খাদ্য ও স্বাস্থ্য পর্যবেক্ষণ করা হয়। এটি, আমাদের অত্যাধুনিক প্রক্রিয়াকরণ প্ল্যান্ট। যা পুষ্টিকর এবং তাজা দুধ সরবরাহ করতে সক্ষম করে। আর গরু থেকে প্যাকেজিং পর্যন্ত সম্পূর্ণ ট্রেসেবিলিটি সহ দুধের একক উৎস হওয়ায়, এর নিরাপত্তা নিশ্চিত করে। ভোক্তারা এখন গোদরেজ মাই ফার্মের দুধে এমন অভিজ্ঞতা অর্জন করবে যাতে তাঁদের মনে হবে তাঁদের বাড়ির উঠোনে একটি গরু আছে এবং দুধ তাদের টেবিলে পৌঁছেছে।’

এখানে বলে রাখা শ্রেয়, 500 ML-এর দুধের দাম পড়ছে জন্য ৫০টাকা। আর  Godrej My Farm বর্তমানে 70+ আধুনিক ট্রেড স্টোর জুড়ে এবং Zepto, MilkBasket, BB Daily, এবং FTH Daily-এর মতো শীর্ষস্থানীয় দ্রুত-বাণিজ্য চ্যানেলগুলিতে উপলব্ধ। কোম্পানির লক্ষ্য বছরের শেষ নাগাদ হায়দ্রাবাদ শহরের 500+টি আধুনিক ট্রেড স্টোর জুড়ে উপস্থিত থাকবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

5 × 5 =