ঘরে সিনেমাটিক পরিবেশ তৈরি করুন সোনি ইন্ডিয়া-এর ব্রাভিয়া ৮ ওএলইডি টেলিভিশন সিরিজ দিয়ে

সোনি ইন্ডিয়া ব্রাভিয়া ৮ সিরিজ বাজারে নিয়ে এল যা তার হোম বিনোদন সিস্টেমের প্রশংসিত লাইনে একটি দারুন  সংযোজন। সংস্থার তরফ থেকে জানানো হয়েছে যে, এই নতুন সিরিজটি অত্যাধুনিক ওএলইডি  প্রযুক্তির সাথে উন্নত এআই প্রসেসর এক্সআর-এর সমন্বয়ে অতুলনীয় ছবির গুণমান এবং প্রাণবন্ত অডিও অভিজ্ঞতা প্রদান করে।  আধুনিক দর্শকদের জন্য ডিজাইন করা, ব্রাভিয়া ৮  সিরিজ নিখুঁত ব্ল্যাক, সুনির্দিষ্ট শ্যাডো বিবরণ এবং ডায়নামিক কনট্রাস্ট অফার করে, সবই অ্যাকোস্টিক সারফেস অডিও+ এবং ডলবি ভিশন অ্যাটমস এবং লিডিং স্ট্রিমিং সার্ভিসগুলির সহযোগিতায় তৈরি বিভিন্ন স্টুডিও ক্যালিব্রেটেড মোডগুলির সাথে যা উন্নত এক সাউন্ড ব্যবস্থা উপস্থাপন করে।

শুধু তাই নয়, ব্রাভিয়া ৮ সিরিজটি স্টুডিও ক্যালিব্রেটেড মোড দিয়ে সজ্জিত যা একটি হোম সেটিংয়ে ফিল্ম বিষয়বস্তু নির্মাতাদের দ্বারা ইমেজ গুণমান আবার তৈরি করে। বর্তমানে নেটফ্লিকস অ্যাডাপটিভ ক্যালিব্রেটেড মোড এবং সোনি পিকচার্স কোর (পূর্বে ব্রাভিয়া কোর) ক্যালিব্রেটেড মোড ছাড়াও, প্রাইম ভিডিও ক্যালিব্রেটেড মোড হল একটি নতুন মোড যা গ্রাহকদের ক্রিয়েটার লেন্সের মাধ্যমে প্রিমিয়াম বিনোদন উপভোগ করার আরও বেশি উপায় প্রদান করার জন্য ডিজাইন করা হয়েছে।

নতুন ব্রাভিয়া ৮ সিরিজটি ১৬৪  সেমি (৬৫) এবং ১৩৯ সেমি (৫৫) স্ক্রীন সাইজে পাওয়া যাবে।  ব্রাভিয়া ৮ সিরিজের উন্নত এআই প্রসেসর এক্স এক্সআর দৃষ্টিশক্তি এবং সাউন্ড সম্পর্কে মানুষের উপলব্ধি বোঝার ক্ষমতা দিয়ে দেখার ক্ষেত্রে নতুন যুগ আনে। মানুষের মত ডেটা বিশ্লেষণ এবং প্রক্রিয়াকরণ করে, এটি আরও প্রাকৃতিক এবং প্রাণবন্ত ছবি এবং সাউন্ড সরবরাহ করে।  ব্রাভিয়া ৮ (BRAVIA 8) সিরিজে ওএলইডি প্রযুক্তি নিখুঁত কালো, নির্ভুল ছায়ার বিবরণ এবং উচ্চতর বৈসাদৃশ্য সহ অতুলনীয় ছবির গুণমান প্রদান করে।  ব্রাভিয়া ৮ সিরিজে রয়েছে এক্সআর ৪কে  আপস্কেলিং প্রযুক্তি, আমাদের কগনিটিভ প্রসেসর এক্সআর দ্বারা চালিত, এই টেলিভিশনটি অবিশ্বাস্যভাবে বাস্তব, বিস্তারিত এবং দারুন দেখার জন্য সত্য ৪কে মানের কাছাকাছি ২কে সংকেত নেয়।  এটির পরিপূরক হল এক্সআর ওএলইডি মোশন প্রযুক্তি, যা দ্রুত চলমান দৃশ্যগুলিকে মসৃণ এবং অস্পষ্ট-মুক্ত রাখে। একইসঙ্গে ব্রাভিয়া ৮ সিরিজ ডলবি ভিশন এবং ডলবি অ্যাটমোসের মতো উন্নত অডিও এবং ভিজ্যুয়াল প্রযুক্তিও সমর্থন করে।

এছাড়াও ব্রাভিয়া ৮  সিরিজে রয়েছে সোনি পিকচার্স কোরের মতো একটি অনন্য প্ল্যাটফর্ম যা সোনি পিকচার্স সিনেমার একটি বিশাল লাইব্রেরিতে অ্যাক্সেস প্রদান করে।  প্ল্যাটফর্মটিতে ৪কে এইচ ডি আর এবং  আইম্যাক্স বর্ধিত চলচ্চিত্রও রয়েছে, যা উচ্চতর ছবি এবং সাউন্ড মানের সাথে একটি উন্নত মুভি দেখার অভিজ্ঞতা প্রদান করে।  ২৪ মাসের জন্য, আপনার বাড়ির বিনোদনের অভিজ্ঞতাকে উন্নত করতে এবং আপনার বসার ঘরে বড় পর্দার জাদু আনতে আইম্যাক্স উন্নত ভিজ্যুয়াল সহ ৪কে ব্লু-রে মানের মুভি স্ট্রিম করতে ১০টি বিনামূল্যে ক্রেডিট পান৷

একইসঙ্গে ব্রাভিয়া ৮ সিরিজটি গেমিংয়ের জন্য অপ্টিমাইজ করা হয়েছে এবং এটি প্লেস্টেশন ৫ এর জন্য নিখুঁত। এতে অটো এইচডিআর টোন ম্যাপিং বৈশিষ্ট্য রয়েছে, যা সেরা ছবির মানের জন্য স্বয়ংক্রিয়ভাবে এইচডিআর সেটিংস সামঞ্জস্য করে। ৪কে/১২০এফপিএস, ভ্যারিয়েবল রিফ্রেশ রেট (ভিআরআর ), এবং অটো লো লেটেন্সি মোড (এএলএলএম) সহ, আমাদের টিভিগুলি আপনাকে প্রতিক্রিয়াশীল গেমপ্লের জন্য মসৃণ এবং স্পষ্ট গতিবিধি দেয়।   ব্রাভিয়া ৮ সিরিজটি গুগল টিভি দ্বারা চালিত একটি স্মার্ট ব্যবহারকারীর অভিজ্ঞতা প্রদান করে, যা ৪০০,০০০ টি মুভি এবং টিভি পর্বের সাথে ১০,০০০টি অ্যাপ এবং গেমগুলিতে অ্যাক্সেস প্রদান করে৷  গুগল টিভি আপনার পছন্দের সব কন্টেন্ট এক জায়গায় সংগঠিত করে, যার ফলে আপনি যা পছন্দ করেন তা খুঁজে পাওয়া এবং দেখা সহজ করে তোলে।

সংস্থার তরফ থেকে এও জানানো হয়েছে যে, K-65XR80-এর দাম ৩লক্ষ ১৪হাজার ৯৯০ টাকা এবং K-55XR80-এর দাম পড়বে ২লক্ষ ১৯ হাজার ৯৯০ টাকা। এই মডেলগুলি ভারতের সমস্ত সোনি সেন্টার, প্রধান ইলেকট্রনিক স্টোর এবং ই-কমার্স পোর্টালগুলিতে পাওয়া যাবে।  সোনি ব্রাভিয়া ৮ সিরিজে একটি ব্যাপক দুই বছরের ওয়ারেন্টি অফার করছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ten + one =